রাজীবকে সঙ্গে নিয়ে রিকশাচালক শিশিরের বাড়ি মধ্যাহ্নভোজ সারলেন শাহ

একটানা মধ্যাহ্নভোজের রাজনীতি একঘেয়ে হয়ে যাওয়ায় মাঝে কিছুদিন বিরতি নিয়েছিলেন নাড্ডা-শাহরা। অবসর কাটিয়ে ফের শুরু হলো অমিত শাহের(Amit Shah) মধ্যাহ্নভোজের রাজনীতি। বুধবার ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে ভোট প্রচারে এসে রিকশাচালক শিশির সানার(Shishir Shana) বাড়িতে মধ্যাহ্নভোজ অমিত শাহ। তার সঙ্গে ছিলেন প্রাক্তন বনমন্ত্রী তথা ডোমজুড়ের দলবদলু বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়(Rajiv Banerjee)।

পেশায় ভ্যানরিকশাচালক ডোমজুড়ের চামরাইল গ্রামের বাসিন্দা শিশির। পরিবারের সদস্য বলতে তিনি ও তার মা সুমিত্রা সানা। রিকশা চালিয়ে এই পরিবারের দৈনিক আয় ১৫০ থেকে ২০০ টাকা। এহেন শিশিরের বাড়িতেই বুধবার ঘটল অমিত শাহের আগমন। স্বরাষ্ট্রমন্ত্রীকে আপ্যায়নের সমস্ত রকম ব্যবস্থা করা হয় ওই পরিবারের তরফে। তাদের সহযোগিতা করে পাড়া-প্রতিবেশীরাও। স্বরাষ্ট্রমন্ত্রী এবং রাজীব-সহ মোট পাঁচ জন অতিথি মধ্যাহ্নভোজ সারেন শিশিরের বাড়িতে। মেনুতে ছিল জন্য রুটি, ভাত, লালশাক ভাজা, সবজি ডাল, আলু-ঢেঁড়স ভাজা, এঁচড়ের তরকারি, পটল পোস্ত, আমের চাটনি, পাঁপড় ভাজা।

আরও পড়ুন:বিজেপি ‘অশান্তি’ আনবে! দিন্দার টুইটে নেটিজেনদের কটাক্ষ, ‘সত্যিটাই বলেছেন’

মধ্যাহ্নভোজের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অমিত শাহ দাবি করেন, তিন দফায় মোট ৬০ টিরও বেশি আসন পাবে বিজেপি। পাশাপাশি এদিন রাজীব বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে ডোমজুড়ে রোড শো করতে দেখা যায় অমিত শাহকে। ডোমজুড় রোড শোর পর হাওড়াতে এবং বেহালা পূর্বে বিজেপি প্রার্থীদের সঙ্গে নিয়ে আরো দুটি রোড শো করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advt

Previous articleবাড়ল জয়ার বঙ্গ সফরের দিন, কারণ কী?
Next articleশিবপুরের রোড শো-এ পুষ্পবৃষ্টি, ভুল উচ্চারণে বাংলা বলে অপমান করছে বিজেপি: অভিষেক