বিজেপি ‘অশান্তি’ আনবে! দিন্দার টুইটে নেটিজেনদের কটাক্ষ, ‘সত্যিটাই বলেছেন’

ভোট মরশুমে রীতিমতো কান্ড করে বসলেন খোদ বিজেপি প্রার্থী(BJP candidate) অশোক দিন্দা(Ashok dinda)। টুইটে লিখলেন, ‘বিজেপির হাত ধরে বাংলায় অশান্তি আসবে।’ অশোক দিন্দার এহেন টুইটকে কেন্দ্র করে লজ্জায় মুখ লুকানোর যোগাড় হল গেরুয়া শিবিরের। বিজেপি প্রার্থীর বেফাঁস টুইটে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

তৃতীয় দফা নির্বাচনের দিন রাজ্যে জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তাঁকে স্বাগত জানাতে একটি টুইট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অশোক দিন্দা। টুইটে তিনি লেখেন, ‘আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।’ তাঁর টুইট দেখলে এটা বেশ বোঝা যায় ভুলবশত ‘অশান্তি’ শব্দটি লিখে ফেলেছেন তিনি। তবে একটি শব্দে সম্পূর্ণ অর্থ বদলে যাওয়ায় স্বাভাবিকভাবেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন অশোক দিন্দা। আশ্চর্যের বিষয় এটাও টুইটি করার ২০ ঘণ্টা পেরিয়ে গেলেও সেটি ডিলিট করার কোনও রকম উদ্যোগ দেখা যায়নি ওই বিজেপি প্রার্থীকে। স্বাভাবিক ভাবেই তাকে ঘিরে হাসির রোল ওঠে।

আরও পড়ুন:করিনা কাপুরের মাস্কের দাম ২৫ হাজার টাকা!!

অশোক দিন্দার ওই টুইটের নিচে কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘ভুল করেই সত্যি কথাটা বলে ফেলেছেন দিন্দা।’ আবার এক নেটিজেন কটাক্ষ করে লিখছেন, ‘দিলীপ ঘোষ বলছেন ‘রগড়ে দেব’। দিন্দা বলছেন বিজেপি অশান্তি আনবে। বিজেপির নেতারা বড়ই সৎ।’ কারও আবার মন্তব্য, ‘বিজেপি ক্ষমতায় আসলে অশান্তি যে সঙ্গে সঙ্গে আসবে এ আর নতুন বিষয় কী।’ তবে যাই হোক না কেন, ভোটের বাজারে অশোক দিন্দার এহেন টুইট রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে।

Advt