পার্নোর শেষবেলার প্রচার ঘিরে বরানগরে ধুন্ধুমার

বরানগরে বিজেপি প্রার্থীর প্রচার ঘিরে ধুন্ধুমার। বুধবার দুপুরে বরানগর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী পার্নো মিত্র প্রচারে হামলার অভিযোগ। পার্নোর অভিযোগ, বিনা প্ররোচনায় তাঁদের মিছিলের ওপর হামলা চালায় তৃণমূল। তাঁর আরও অভিযোগ, তাঁকেও মারধর করার চেষ্টা করা হয়। দলীয় কর্মীদের মারধরের অভিযোগ ওঠে। তাঁদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বিজেপি দাবি করছে, শান্তিপূর্ণভাবে মিছিলের মধ্যেই তাদের ওপর হামলা চালায় তৃণমূল। পার্নোর অভিযোগ, মিছিলের মাঝে হঠাৎ করে একজন মহিলা তাঁকে মারধরের চেষ্টা করে। কিন্তু কর্মীরা আড়াল করে নেয় তাঁকে। বিজেপির আরও অভিযোগ, তৃণমূলের পতাকা দেওয়া লাঠি দিয়ে বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে।

আরও পড়ুন-করোনা-কারণে ভোট প্রচারে বড় জমায়েত বন্ধ করছে বামেরা

রাজ্যের বিদায়ী মন্ত্রী তথা বরানগরের তৃণমূল প্রার্থী তাপস রায়ের পাল্টা অভিযোগ, বিজেপির প্ররোচনাতেই প্রায়শই অশান্তি হচ্ছে এলাকায়। তিনি আরও বলেন, “অভিনয় জগতের লোক তো! ওটাই ভাল পারবে।” তাপসের পাল্টা দাবি, তৃণমূলের এক কর্মী আহত হয়েছেন। এদিন দুপুরের পর ফের সন্ধেয় বরানগরে নতুন করে উত্তেজনা ছড়ায়। বরানগর থানার সামনে বিজেপির অবস্থান বিক্ষোভ চলছে। ইতিমধ্যেই তৃণমূল সাংসদ সৌগত রায় এবং বরানগরের তৃণমূল প্রার্থী তাপস রায় থানায় অভিযোগ জানিয়েছেন। তৃণমূল পালটা মাধরের অভিযোগ করছে।

Advt

Previous articleকরোনা-কারণে ভোট প্রচারে বড় জমায়েত বন্ধ করছে বামেরা
Next articleকমিশনের নিষেধাজ্ঞা লঙ্ঘন করে বাজারে ঘুরলেন রাহুল সিনহা, মুখে আজব যুক্তি