মমতা বন্দ্যোপাধ্যায়কেই তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান শতাব্দী

পলাশিপাড়া ও নাকাশিপাড়ায় বৃহস্পতিবার জনসভা করলেন তৃণমূল সাংসদ শতাব্দী রায়। প্রচন্ড গরমেও তার জনসভায় উপচে পড়েছে ভিড় ।
এদিন প্রথমে তিনি পথসভা করেন। এদিন সভা শুরু হওয়ার অনেক আগে থেকেই শতাব্দী রায়কে দেখতে হাজির হয়েছিলেন বহু মানুষ। তিনি আসতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন সকলে। বক্তব্য রাখতে গিয়ে শতাব্দী বলেন, তৃণমূল আপনাদের জন্য কাজ করতে চায়। আর সেই সুযোগ এবারেও নিশ্চয়ই আপনারা দেবেন । আমরা আপনাদের পাশে থেকে আরও উন্নয়ন করতে চাই। আপনারা যেভাবে আজ রোদে দাঁড়িয়ে রয়েছেন, ভোটের দিন এভাবেই লাইনে দাঁড়িয়ে জোড়া ফুলে ভোট দিলে বুঝব আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালোবাসেন। এদিন ব্লক সভাপতির মাধ্যমে এলাকার মানুষ বেশ কিছু উন্নয়নের জন্য খামবন্দি দাবি জানান। শতাব্দী বলেন, এখন দাবি পূরণ করা যাবে না। নির্বাচনী বিধি লাগু রয়েছে। আপনারা ভোটের দিন সকাল সকাল বুথে পৌঁছে তৃণমূলের চিহ্ন ও আমার ছবি দেখে ভোট দেবেন।
এদিকে, শতাব্দী রায় গ্রামে আসছেন শুনেই ভরদুপুরে বহু মহিলা ধান, দূর্বা সহ শঙ্খ হাতে রাস্তার দু’ধারে হাজির ছিলেন। শতাব্দী আসতেই তাঁকে বরণ করে নেওয়া হয়। যা দেখে আপ্লুত হন তিনি। শতাব্দী বলেন, ১০ বছর আগে দিদিকে ঘিরে মানুষের উচ্ছ্বাস, ভালোবাসা যা ছিল, তা এখনও অটুট। তিনি বলেন, সারাবছর আমাদের দলের নেতানেত্রী ও কর্মীরা আপনাদের সঙ্গে রয়েছেন। যে মানুষগুলো আপনাদের বিপদে আপদে থাকেন, সমস্যার সমাধান করেন, তাঁদেরই তো ভোট দেবেন। আমরা কিন্তু কাজ করে প্রমাণ দিয়েছি। আগের কোনও সরকার মানুষের জন্য এত কাজ করেনি। তৃণমূলের এই তারকা সাংসদ জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান তিনি।

Advt

Previous articleনির্ধারিত সূচি মেনেই বাকি দফায় ভোট গ্রহণের ইঙ্গিত কমিশনের, আগামিকাল চূড়ান্ত সিদ্ধান্ত
Next articleধরণা দিয়ে বিধি লঙ্ঘন করেননি মমতা, শীতলকুচির ভাইরাল ভিডিও নিয়ে ধন্দে কমিশন