মুখ্যমন্ত্রীর সভার আগেই করোনা আক্রান্ত মালদা জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নুর

ভোটবঙ্গে (West Bengal Assembly Election) ৮ দফায় ম্যারাথন নির্বাচনে জেলায় জেলায় প্রচারের একেবারে শেষ লগ্নে জনসভা করছেন তৃণমূল (TMC) নেত্রী তথা মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই প্রচারের দৈনিক রোস্টার অনুযায়ী আগামিকাল, বুধবার মালদহের (Maldah) চাঁচলে (Chanchol) দলীয় প্রার্থীদের হয়ে প্রচার কর্মসূচি রয়েছে মমতার। কিন্তু এই কর্মসূচির মূল দায়িত্বে যাঁর কাঁধে, সেই মৌসম বেনজির নুর (Mousom Noor) থাকতে পারছেন না তৃণমূল সুপ্রিমোর জনসভায়।

মুখ্যমন্ত্রীর সভার আগেই জানিয়ে দেওয়া হয়, কোভিড (Covid) প্রটোকল মেনেই সভায় আসতে হবে। করোনা টেস্ট (Corona Test) করাতে গিয়েছিলেন মালদা জেলা তৃণমূলের সভানেত্রী তথা রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর। আর সেখানেই বিপত্তি। মৌসমের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ। ফলে তিনি বুধবার চাঁচলে মমতার সভায় উপস্থিত থাকতে পারবেন না।

আরও পড়ুন- সংক্রমণ বৃদ্ধিতে ভয়াবহ হচ্ছে পরিস্থিতি, করোনা নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী: LIVE  

গত বছরও তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। দ্বিতীয়বার ফের তাঁর শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। আপাতত কোতোয়ালি ভবনে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। ভোটের দিনও রাস্তায় নামতে পারবেন না মৌসম। ঘরে থেকেই তাঁকে স্ট্রাটেজি ঠিক করতে হবে। যদিও বাকি সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এটাই দলনেত্রীর সভার আগে জোড়াফুল শিবিরকে কিছুটা হলেও স্বস্তি দিয়েছে।

Advt