“আমরা একটা করে মেরুদন্ড লাগিয়ে দেব সব পুলিশদের”, ফের বিতর্কিত মন্তব্য দিলীপের

বঙ্গে ৬ দফার নির্বাচন শেষ হয়েছে। এখন বাকি রয়েছে ২ দফা, তার আগে শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের একবার রাজ্য পুলিশকে(police) আক্রমণ শানালেন রাজ্য বিজেপি(bjp) সভাপতি দিলীপ ঘোষ(dilip ghosh)। জানিয়ে দিলেন, ‘রাজ্যের পুলিশ মেরুদণ্ডহীন। আমরা ঠিক করেছি ক্ষমতায় এসে একটা করে মেরুদণ্ড লাগিয়ে দেব পুলিশদের।’ দিলীপ ঘোষের এহেন মন্তব্যকে কেন্দ্র করে ফের শুরু হয়েছে বিতর্ক। দিলীপের এহেন মন্তব্যের তিব্র বিরোধিতা করেছে তৃণমূল।

শনিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নির্বাচন সময়কালীন হিংসা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘শেষ কেল্লা টিএমসি বাঁচাবার চেষ্টা করছে। তবে ভয় দেখিয়ে কাউকে আটকানো যাবে না। জঙ্গলমহল থেকে ডুয়ার্স সবাই ভোট দিয়েছে। অনেক গুলি বন্দুক চালানো হয়েছে, মানুষকে খুন করেছে। যে কলকাতায় ভদ্রলোকেরা বোম পড়লে কেউ বেরোয় না। সেখানেও মানুষ বিপুল সঙ্খ্যায় ভোট দিয়েছে। এত কিছুর পরেও মানুষকে আটকাতে পারেনি।’

আরও পড়ুন:সকল আমেরিকাবাসীর টিকা না হওয়া পর্যন্ত ভারতে ভ্যাকসিনের কাঁচামাল না পাঠানোর সিদ্ধান্ত আমেরিকার

পাশাপাশি তিনি আরও বলেন, ‘আমাদের ১৮-১৯ জন
প্রার্থীদের উপর অ্যাটাক হয়েছে এবং সবাই জিতবে। কিন্তু এভাবে বিজেপিকে আটকানো যায়নি আর মানুষকেও আটকানো যাবে না। এসবে মানুষ আর ভয় পায় না।’ এরপরই পুলিশকে আক্রমন শানিয়ে তিনি বলেন, ‘পুলিশ ও তৃণমূলের মধ্যে কোনও পার্থক্য নেই। পুলিশের মেরুদন্ড নেই। আমরা ঠিক করেছি যে একটা মেরুদন্ড লাগিয়ে দেবো সব পুলিশদের।

যাতে তারা সোজা হয়ে নিজেদের দায়িত্ব পালন করতে পারে।’ যদিও দিলীপ ঘোষের এহেন মন্তব্যের পাল্টা দিয়ে তৃণমূলের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, ‘পাগলের প্রলাপ বকছেন দিলীপ ঘোষ। পুলিশ পুলিশের মতোই কাজ করছে। এবং পুলিশ এখন নির্বাচন কমিশনের আওতাধীন ফলে এই ধরনের বক্তব্যের কোনও মানে হয় না।

Advt

Previous articleসকল আমেরিকাবাসীর টিকা না হওয়া পর্যন্ত ভারতে ভ্যাকসিনের কাঁচামাল না পাঠানোর সিদ্ধান্ত আমেরিকার
Next articleবোবদের ইনিংস শেষ, সুপ্রিম কোর্টের নতুন প্রধান বিচারপতি হিসাবে শপথ নিলেন এনভি রামানা