‘চোর, লম্পট, দুশ্চরিত্রদের জন্য বঙ্গে বিজেপির এই হাল’, ফের বিস্ফোরক তথাগত

বিধানসভা নির্বাচনে(assembly election) তৃণমূলের কাছে গোহারা হেরেছে বিজেপি(BJP)। গেরুয়া শিবিরের এই ব্যর্থতার দায় শীর্ষ নেতৃত্বের ওপর চাপিয়ে আগেই সরব হয়েছিলেন তথাগত রায়(Tathagata Roy)। কখনো তার আক্রমণের তিরে বিদ্ধ হয়েছেন তারকা প্রার্থীরা। আবার কখনো ভুল নীতির জন্য তোপ দেগেছেন দিলীপ- কৈলাসদের। তথাগতর একের পর এক বাক্যবাণে অতিষ্ঠ হয়ে সম্প্রতি তাকে দিল্লিতে তলব করেছিল কেন্দ্রীয় নেতৃত্ব। যদিও অসুস্থ হওয়ার কারণে দিল্লি যেতে পারেননি ত্রিপুরার এই প্রাক্তন রাজ্যপাল। পরিবর্তে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠি দিয়ে সমস্ত খুঁটিনাটি তিনি তুলে ধরবেন বলে জানিয়ে দিলেন এদিন। তবে দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্বকে সবটা জানানোর আগে সংবাদ মাধ্যমের সামনে এদিন ফের বিস্ফোরক হতে দেখা গেল তথাগতকে। নাম না করেই তৃণমূল বিজেপি নেতাদের সরাসরি তিনি চোর, লম্পট, দুশ্চরিত্র বলে তোপ দাগলেন।

এদিন সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তথাগত বলেন, বর্তমানে করোনা আক্রান্ত হওয়ার জন্য তিনি দিল্লি যেতে পারছেন না। সুস্থ হয়ে উঠলে অবশ্যই দিল্লিতে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে দেখা করবেন তিনি। তবে তার আগে কেন্দ্রীয় নেতৃত্বকে একটি চিঠি দিয়ে তুলে ধরতে চান কাদের ভুলে বঙ্গে বিজেপির এই ব্যর্থতা। সবিস্তারে কেন্দ্রীয় নেতৃত্বকে লিখিত অভিযোগ জমা দেবেন বলে জানিয়ে সংবাদমাধ্যমকে রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত বলেন, “কেন্দ্রীয় নেতাদের আমি জানাবো কীভাবে কিছু নেতা দলটা সর্বনাশ করেছেন। কাদের নিয়ে যোগদান মেলা হয়েছে? চোর, দুশ্চরিত্র, বদমায়েশ, লম্পটদের নিয়ে যোগদান মেলা হয়েছে।” অবশ্য এই সমস্ত নেতাদের নাম প্রকাশ্যে না আনলেও তথাগত অভিযোগের তীর দলবদলু ও তাদের দলে নেওয়া কেন্দ্রীয় ও রাজ্য নেতাদের দিকে তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন:করোনা সংক্রমণের থেকে কীভাবে শিশুদের সুরক্ষিত রাখবেন, জেনে নিন

উল্লেখ্য, রাজ্যে এবারের নির্বাচনে সিনেমা জগতের একাধিক জনপ্রিয় মুখে মাঠে নামিয়েছিল গেরুয়া শিবির। যে তালিকায় ছিল তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার, পার্ণো মিত্র, রুদ্রনীল ঘোষের মতো নেতৃত্বরা। রুপোলি পর্দার এই সমস্ত মুখ ব্যর্থ হয়েছে নির্বাচনী লড়াইয়ে। বিজেপির এই ব্যর্থতার পর সরাসরি নেতৃত্বকে তোপ দেগে তারকা প্রার্থীদের অবমাননামূলক মন্তব্য করে বসেন তথাগত। শ্রাবন্তী, পায়েল, পার্নোদের ‘নগরীর নটী’ বলে মন্তব্য করেন তিনি। তোপ দাগতে ছাড়েননি দিলীপ- কৈলাস- অরবিন্দ মেননকেও। বিষয়টি নিয়ে শুরু হয় তীব্র বিতর্ক। সেই ঘটনার পর এবার কেন্দ্রীয় নেতাদের চিঠি লিখে অভিযোগ জানাবেন বলে জানিয়ে দিলেন তথাগত রায়।
Advt

 

Previous articleকরোনা আক্রান্ত, সুস্থ হয়েই শপথ নেবেন ব্রাত্য বসু
Next articleখোলাবাজারে আর কেনা যাবেনা ভিটামিন-সি জিনকোভিট, নয়া নির্দেশিকা স্বাস্থ্য দফতরের