করোনা যুদ্ধে এগিয়ে এলেন স‍ৌরভ, অক্সিজেন কনসেন্ট্রেটরের ব‍্যবস্থা করলেন মহারাজ

করোনা ( corona ) যুদ্ধে এগিয়ে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়( sourav ganguly)। কোভিড আক্রান্তদের জন‍্য অক্সিজেনের ব‍্যবস্থা করলেন তিনি। করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল মানুষের জীবন। দেখা দিয়েছে অক্সিজেনের আকাল। এবার অক্সিজেনের সাহায্যে এগিয়ে এলেন মহারাজ। ইতিমধ্যেই বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ২টি অক্সিজেন কনসেন্ট্রেটর দিয়েছেন তিনি। এবার শহরের বিভিন্ন হাসপাতালে আরও ৫০টি অক্সিজেন কনসেন্ট্রটর দেওয়া হবে সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশনের মাধ্যমে।

শনিবার মহারাজকে  চিঠি লিখে অক্সিজেন কনসেন্ট্রেটরের জন‍্য ধন‍্যবাদ জানিয়েছেন বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট। তিনি লেখেন,” এক মহিলা মারফত তিনি দুটি অক্সিজেন কনসেন্ট্রেটর পেয়েছেন। হাসপাতালে ভর্তি থাকা কোভিড রোগীদের চিকিৎসার কাজে তা ব্যবহার করা হবে। বেহালার সাধারণ মানুষের পাশে থাকার জন্য সৌরভকে ধন‍্যবাদ জানাই।”

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের মানবিক উদ্যোগেও সহযোগিতার হাত বাড়িয়েছেন সৌরভ। পাটুলিতে পরমব্রত যে অক্সিজেন পার্লারের বন্দোবস্ত করেছেন সেখানে দুটি অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান করেছেন মহারাজ।

দেশের এই অবস্থায় সাহায্যের জন‍্য এগিয়ে এসেছেন প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটাররা।  সৌরভের আগে এই সাহায্যে এগিয়ে এসেছেন সচিন তেন্ডুলকরও। অক্সিজেন কনসেন্ট্রেটর কেনার জন্য ‘মিশন অক্সিজেন’ প্রকল্পে ১ কোটি টাকা দান করেছেন তিনি। গুরুগ্রামের একটি হাসপাতালকে অক্সিজেন কনসেন্ট্রেটর দিয়ে সাহায্য করেছেন শিখর ধাওয়ান।

আরও পড়ুন:এবার করোনা যুদ্ধে এগিয়ে এলেন গব্বর

Advt

Previous articleউত্তর দিনাজপুরে পুড়ে মৃত একই পরিবারের ৫ জন, সন্দেহ খুন করে আত্মহত্যা
Next articleগঙ্গায় ভেসে আসতে পারে মৃতদেহ: আশঙ্কা-গুজবে মাছের দর তলানিতে, বিপাকে মালদহের ব্যবসায়ীরা