আর্থিক দুর্নীতির মামলা : সিআইডি দফতরে যাবেন না অর্জুন সিং, কী কারণ দেখালেন?

করোনা পরিস্থিতির মধ্যে একদিকে নারদা-কাণ্ডে যখন রাজ্যের দুই মন্ত্রী, এক বিধায়ক এবং প্রাক্তন মেয়রকে জেলে পাঠাতে চাইছে সিবিআই ঠিক সেই সময়ই ‘করোনা’ কারণ দেখিয়ে সিআইডি দফতরে গেলেন না বিজেপি সাংসদ অর্জুন সিং।

ভাটপাড়ায় একটি নিকাশি নালা নির্মাণে আর্থিক তছরুপের মামলায় গত বৃহস্পতিবার বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকে নোটিস পাঠিয়েছিল সিআইডি। আজ ২৫ মে তাঁকে ভবানীভবনে তলব করা হয়েছিল৷ অর্জুনের দাবি, তিনি সোমবারই সিআইডি-র তদন্তকারী অফিসারকে জানিয়েছেন, করোনা পরিস্থিতির কারণে ভবানীভবনে যেতে পারবেন না। যদি ভার্চুয়াল জিজ্ঞাসাবাদের ব্যবস্থা করা হয়, তাতে তিনি অংশ নেবেন।

আরও পড়ুন-প্রধান বিচারপতির আপত্তি, CBI-প্রধান হতে পারছেন না মোদি- শাহের ঘনিষ্ঠরা

গত বৃহস্পতিবার অর্থাৎ ২০ মে রাতে হঠাৎ অর্জুন সিংয়ের বাড়িতে পৌঁছয় সিআইডি প্রতিনিধিদল। তারা অর্জুন সিং-এর বাড়ি মজদুর ভবনে গেটের সামনে অর্জুন সিং এবং সৌরভ সিংয়ের নামে দুটি নোটিস লাগিয়ে দিয়ে যায়। ভাটপাড়া কোপারেটিভ ব্যাংকে টাকা তছরুপ ও ভাটপাড়া পুরসভায় অনিয়ম কেস নম্বর 286 / 20 28,7,2020 । আন্ডার সেকশন 403 406 409 420 468 471 120B IPC 13 OF প্রিভেনশন অফ কোরাপশন অ্যাক্ট। প্রায় সাড়ে ৪ কোটি টাকা দুর্নীতির অভিযোগ রয়েছে অর্জুনের বিরুদ্ধে।

Advt

Previous articleটিকাকরণ নিয়ে কেন্দ্রের সমালোচনায় সুপ্রিম কোর্ট নিযুক্ত মেডিকেল কমিটির সদস্য 
Next article‘ইয়াস’ আসার আগে দিঘার আবহাওয়ায় ঘনঘন পট পরিবর্তন