ইয়াস মোকাবিলায় চণ্ডীপুরের পাশে সোহম, ঘুরে দেখলেন ত্রাণ শিবির, খুললেন কন্ট্রোল রুম

আর কয়েক ঘণ্টা পরেই আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় ইয়াস(YAAS)। ঘূর্ণিঝড় ইয়াসের (YAAS) মোকাবিলায় নিজের বিধানসভা কেন্দ্র তথা পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে কোমর বেঁধে নেমেছেন অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty )। মঙ্গলবার কেন্দ্রের গোটা চণ্ডীপুর ব্লক পরিদর্শন করেন তিনি। তৎপরতার সঙ্গে ঘূর্ণিঝড়ের মোকাবিলায় আগাম ব্যবস্থা নিয়ে চলেছেন সোহম।

একুশের বিধানসভা নির্বাচনের পরই নিজের টিম নিয়ে করোনা মোকাবিলায় নেমে পড়ছিলেন সোহম। এবার ঘূর্ণিঝড় ইয়াস। তৎপর সোহমও। ঘূর্ণিঝড় ইয়াস যাতে এলাকায় নতুন করে ক্ষয়-ক্ষতির পরিমাণ বাড়াতে না পারে, সে দিকে তাঁর সজাগ দৃষ্টি। স্থানীয় মানুষদের আশ্রয় দিতে ত্রাণ শিবিরগুলো কতটা তৈরি, নিজে ঘুরে দেখছেন সে সবও। সব রকম পরিস্থিতির মোকাবিলার জন্য খোলা হয়েছে ২টি কন্ট্রোল রুমও। ইনস্টাগ্রামে সেই ছবি ভাগ করে নেওয়ার পাশাপাশি সোহম এও জানিয়েছেন, ইয়াস চলে যাওয়ার পরেও তিনি কিছু দিন চণ্ডীপুরেই থাকবেন। আশ্বস্ত করেছেন এলাকাবীসদেরও, ‘‘জোট বেঁধে থাকলে যে কোনও কঠিন পরিস্থিতিরও মোকাবিলা সম্ভব।’’

‘ইয়াস’-এ কলকাতা ও পার্শ্ববর্তী স্থানে ঝড়ের দাপট তেমন না হলেও ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। কিন্তু দীঘা ও বালাসোরের মাঝে ল্যান্ডফল হওয়ায় ঝড়ের তান্ডব চলবে পূর্ব মেদিনীপুরে। তাই নিজের বিধানসভা এলাকায় ঝড় মোকাবিলায় জোরকদমে মাঠে নেমে অভিযান চালাচ্ছেন সোহম। আতঙ্কিত না হয়ে সকলকে একযোগে দুর্যোগ মোকাবিলার বার্তা দিয়েছেন সোহম।

আরও পড়ুন- প্যানিক অ্যাটাক: বুদ্ধদেবের সঙ্গে একই হাসপাতালে মীরাও

Advt

Previous articleপ্যানিক অ্যাটাক: বুদ্ধদেবের সঙ্গে একই হাসপাতালে মীরাও
Next articleআসছে ইয়াস, দিঘায় বাড়ছে জলোচ্ছ্বাস, সতর্ক প্রশাসন