অর্থহীন ভাষণ দিয়ে করোনার বিরুদ্ধে লড়া সম্ভব নয়, ‘মন কি বাত’কে খোঁচা রাহুলের

রবিবার ৭৭ তম মন কি বাত অনুষ্ঠানে উপস্থিত হয়ে ফের একবার করোনার(coronavirus) বিরুদ্ধে লড়াইয়ের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)। জানিয়েছেন করোনাকে হারাতে অস্ত্র একটাই, মাস্ক ও শারীরিক দূরত্ব বিধি। তবে এদিন মোদির মন কি বাত অনুষ্ঠানের পর টুইট করে প্রধানমন্ত্রীর(Prime Minister) এই অনুষ্ঠানকে তীব্র কটাক্ষ করলেন রাহুল গান্ধী। একই সঙ্গে জানিয়ে দিলেন, “প্রতিমাসে এই অর্থহীন বক্তব্য চাই না। করোনার বিরুদ্ধে লড়তে চাই সঠিক নীতি।”

রবিবার মোদির ‘মন কি বাত’ অনুষ্ঠানের পর পরই এক টুইট করতে দেখা যায় প্রাক্তন কংগ্রেস সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধীকে। টুইটে মন কি বাত কে কটাক্ষ করে তিনি লেখেন, “করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রয়োজন সঠিক অভিপ্রায়, সঠিক নীতি ও সংকল্প। প্রতি মাসে একবার করে অর্থহীন বক্তব্য নয়।” নিজের টুইটে ‘মন কি বাত’ অনুষ্ঠানের উল্লেখ না করলেও রাহুলের আক্রমণের লক্ষ্য যে এই অনুষ্ঠান ছিল তা বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, দেশে করোনা মহামারী নিয়ে ইতিমধ্যেই একাধিকবার মোদি সরকারকে আক্রমণ শানিয়েছেন রাহুল গান্ধী। সম্প্রতি, সাংবাদিক বৈঠক করেও মোদির বিরুদ্ধে সরব হতে দেখা যায় তাঁকে। সরাসরি তিনি অভিযোগ তোলেন দেশে করোনার দ্বিতীয় ঢেউ এর জন্য দায়ী নরেন্দ্র মোদি এখনো করোনাকে সঠিকভাবে বুঝতে পারেনি মোদি সরকার। যতদিনে তারা সেটা বুঝবে ততদিনে আরও বড় বিপদ চলে আসবে। একই সঙ্গে মোদি সরকারের টিকা নীতিরও তীব্র বিরোধিতা করতে দেখা যায় রাহুলকে।

Pp

Advt

Previous article‘পূর্ণ শক্তি দিয়ে লড়ছে ভারত’, ছুটির দিনে ‘মন কি বাত’-এ একাধিক বার্তা মোদির
Next articleবাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র, দেওয়া হয়েছে অক্সিজেন