আক্রান্ত বৈশালীর ছেলে: লজ্জা নেই, ফের নোংরা রাজনীতির খেলায় মেতেছেন শুভেন্দু!

ছেলেকে মারধরের অভিযোগ তুললেন বালির প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া। ফেসবুক লাইভে আজ, সোমবার বৈশালী দাবি করেন, তাঁর ছেলের উপর হামলা করা হয়েছে। বৈশালীর দাবি, বেহালার বাজারে গিয়েছিলেন তাঁর ছেলে। কিন্তু ফেরার সময়ই তাঁর গাড়িতে হামলা করে দুষ্কৃতীরা। ছেলেকে পাশে বসিয়েই ফেসবুক লাইভ করেন তিনি। বলেন, ছেলের মুখ ও চোখের নিচে আঘাত লেগেছে। পেটে কাচ ঢুকে গিয়েছে। বৈশালীর আরও ফবি, “কলকাতার শহরে সকাল বেলায় এমন ঘটনা ভাবা যায় না। সকাল ১০টার সময় দুষ্কৃতীরা হামলা চালাচ্ছে!‌”

যথারীতি এই ঘটনায় সলতে পাকিয়ে তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপির তৎকাল নেতা, বর্তমানে রাজ্য বিজেপির সর্বেসর্বা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ঘোলা জলে মাছ ধরতে যার জুড়িমেলা ভার।

কী বলছেন শুভেন্দু?

বৈশালী ডালমিয়ার ছেলের ওপর হামলার অভিযোগের পর ট্যুইট করলেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের বিধায়কের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে। যদিও বৈশালী নিজে এখও পর্যন্ত তাঁর অভিযোগে রাজনীতির রং দেখেননি। কিন্তু মায়ের চেয়ে মাসির দরদ বেশি তত্ত্বকে সামনে রেখে রাজনীতির দেখলেন শুভেন্দু। নিজ্যের ট্যুইটে শুভেন্দু লেখেন, “প্রাক্তন বিধায়ক বৈশালী ডালমিয়ার ছেলের ওপর বর্বোরোচিত আমলা থেকে আমি অবাক। এদিন দুপুরে বেলায় তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে মারধর করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করছি।” ট্যুইটে একই সঙ্গে অমিত শাহ ও নরেন্দ্র মোদীকেও ট্যাগ করেছেন শুভেন্দু।

ঠিক কী ঘটেছিল?

বেহালার চৌরাস্তার মোড়ের কাছে আক্রান্ত আইএফএ-এর গভর্নিং বডির নবাগত সদস‍্য আদিত‍্য ডালমিয়া। তাঁর আরও একটা পরিচয় আছে, সেটা হল, এই আদিত‍্য হলেন বৈশালী ডালমিয়ার ছেলে অর্থাৎ জগমোহন ডালমিয়ার একমাত্র নাতি। অভিযোগ, এদিন রাস্তায় তাঁকে বেধরক মারধর করে এক দল দূস্কৃতি। আদিত‍্যর মা বৈশালী ডালমিয়ার অভিযোগ,”আমার ছেলেকে এক দল দুস্কৃতি জঘন‍্য ভাবে মারধর করেছে। রক্তপাতও হয়েছে। দুস্কৃতিদের মধ‍্যে একজন নিজের জামা খুলে ছেলের গলায় পেঁচিয়েও ধরে। পরে জানতে পারি ছেলের পেটে কাচও ঢুকে যায়। বেহালা থানায় অভিযোগ জানিয়েছি। তবে কে বা কারা এমন মারধর করল জানতে পারিনি।”

দুধ কা দুধ পাণি কা পাণি, প্রত‍্যক্ষদর্শীরা কী বলছেন?

বৈশালীর ছেলের আক্রান্ত হওয়ার ঘটনার এক প্রত‍্যক্ষদর্শী জানায়, আজ সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ পারিজাত লাহা বলে জনৈক ব‍্যক্তি তার স্ত্রী, ছেলে ও মাসিকে নিয়ে ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে যাচ্ছিলেন। বেহালা চৌরাস্তা থেকে জেমস লঙের দিকে যাওয়ার সময় পারিজাতের গাড়ির সঙ্গে আদিত‍্য ডালমিয়ার গাড়ির সংঘর্ষ হয়। তাই নিয়ে দুপক্ষের মধ্যে তর্ক শুরু হয়। তারপরেই মারধর শুরু হয়। আদিত‍্য নিজে মার খেয়েছেন শুধু তা নয়, তিনিও নাকি মারতে গিয়েছিলেন বলে অভিযোগ শোনা যাচ্ছে। তবে ঘটনার সময় আরও বেশ কিছু ছেলে কিভাবে জড়িয়ে পড়ল তা এখনও স্পষ্ট নয়। আদিত‍্যর গাড়ির লুকিং গ্লাস, ওয়াইপার ভেঙে দেওয়া হয়।

 

কোনও রাজনৈতিক যোগাযোগ নেই!

ইতিমধ্যেই পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে নিরপেক্ষ তদন্ত শুরু করেছে। সূত্রের খবর, পুলিশি জেরায় দূর দূর পর্যন্ত ধৃত অভিযুক্তদের সঙ্গে শুধু তৃণমূল নয়, কোনও রাজনৈতিক দলের কোনও সম্পর্ক সামনে আসেনি। এর দ্বারাই প্রমাণিত শুভেন্দু অধিকারী নোংরা রাজনীতির খেলায় মেতেছেন।

Previous articleকোপা আমেরিকা আয়োজনের দায়িত্ব পেল ব্রাজিল
Next articleস্ত্রীর পরকীয়া সম্পর্কের জেরেই কি খুন? যুবকের ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য মালদহে