স্ত্রীর পরকীয়া সম্পর্কের জেরেই কি খুন? যুবকের ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য মালদহে

স্ত্রীর পরকীয়া সম্পর্কের(illegal affair) প্রতিবাদ করেছিলেন। এমনকি স্ত্রী ও বহিরাগত এক যুবককে অসংলগ্ন অবস্থায় থাকতে দেখে হাতেনাতে ধরে ফেলেছিলেন স্বামী(husband)। এরপর গ্রামে বসেছিল সালিশি। কিন্তু সেখানে কোনো সমাধান হয়নি। এরই মাঝে সোমবার সকালে শশুরবাড়ির সামনে থেকে রহস্যজনক অবস্থায় জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জামাইকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে পুলিশে অভিযোগ জানিয়েছে মৃতের পরিবার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর থানার(habibpur police station) কাচিয়াডাঙ্গা এলাকায়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মৃতের স্ত্রী সহ শ্বশুরবাড়ির লোকেরা। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ। পাশাপাশি মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে তদন্তকারী পুলিশ কর্তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম জিতু বাস্কে (৩৫)। তার স্ত্রী কাদেনি বাস্কে। তাদের পরিবারে দুই নাবালক ছেলে রয়েছে। মৃত যুবকের বাড়ি পুরাতন মালদা থানার যাত্রাডাঙা গ্রাম পঞ্চায়েতের বেহারাটুলি এলাকায়। কয়েক মাস ধরে ওই এলাকায় প্রতিবেশী এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলো মৃতের স্ত্রী কাদেনি বাস্কে । এনিয়ে পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে চরম অশান্তি শুরু হয়। কয়েকদিন আগে জিতু বাস্কে তার বাড়িতে প্রতিবেশী ওই যুবকের সঙ্গে তার স্ত্রীকে বিছানায় অসংলগ্ন অবস্থায় থাকতে দেখে হাতেনাতে ধরে ফেলে। এরপর গ্রামে বসে সালিশি। কিন্তু সালিশিতে বিচার না মেনেই অভিযুক্ত গৃহবধু তার বাবার বাড়ি চলে যায়। শনিবার স্ত্রীকে আনতেই শশুর বাড়ি গিয়েছিলেন জামাই।  তারপরই রবিবার সকালে শ্বশুর বাড়ির সামনে একটি গাছে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

মৃতের পরিবারের অভিযোগ, জিতু বাস্কেকে মারধর এবং শ্বাসরোধ করে খুন করার পর গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে । এই ঘটনার ব্যাপারে ওই গৃহবধূসহ তার শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

মৃত ব্যক্তির পাড়া-প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গে এলাকারই এক যুবকের পরকীয়া সম্পর্ক ছিল । সেই সম্পর্কের বিষয়টি জানতে পারে স্বামী জিতু বাস্কে। এমনকি তাদের হাতেনাতে ধরেও ফেলে। এরপরই ওই গৃহবধূ তার বাবার বাড়ি চলে যায় । কিন্তু সালিশিতে সবকিছু মেনে নিয়েছিল জিতু বাস্কে। এরপর রবিবার স্ত্রীকে আনতে গিয়েছিলো শ্বশুরবাড়ি। আর সেখানেই রহস্যজনক অবস্থায় ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে।

Advt

Previous articleআক্রান্ত বৈশালীর ছেলে: লজ্জা নেই, ফের নোংরা রাজনীতির খেলায় মেতেছেন শুভেন্দু!
Next articleব্রেকফাস্ট নিউজ