ধর্ষণের মামলা রুজু গৃহবধূর, বিয়েতে নারাজ প্রেমিক ধৃত

খায়রুল আলম , ঢাকা

স্বামী বাড়িতে নেই । সেই সুযোগের সদ্ব্যবহার করেছিলেন গৃহবধূ। আর তাই গভীর রাতে মোবাইলে প্রেমিক নিজামউদ্দিনকে (২৫) ডেকে নেন ওই গৃহবধূ। প্রেমিক বাড়িতে ঢোকার পর বিষয়টি জেনে যায় বাড়ির আশপাশের বাসিন্দারা। তারা ওই বাড়িতে ঢুকে প্রেমিকের সঙ্গে গৃহবধূকে আপত্তিকর অবস্থায় দেখতে পান।
বিষয়টি জানাজানি হলে প্রেমিক নিজামউদ্দিন ও গৃহবধূর অভিভাবকদের নিয়ে মীমাংসা করার জন্য বৈঠকে বসেন স্থানীয় প্রভাবশালীরা। তবে রাতভর রফাদফার চেষ্টা ব্যর্থ হয়। পরদিন বেলা ১১টার দিকে গৃহবধূ ও তার প্রেমিক নিজামকে পুলিশ গ্রেফতার করে।
গত রবিবার রাতে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বানিহালা ইউনিয়নে ই ঘটনা ঘটে। আটক পরকীয়া প্রেমিক নিজামউদ্দিন একই উপজেলার রামপুর ইউনিয়নের হিরারকান্দা গ্রামের আব্দুল বারেকের ছেলে। এদিকে, সোমবার দিনভর থানায় ফের মীমাংসার চেষ্টা চলে। তবে তাতে ব্যর্থ হয়ে রাত ১১টার দিকে প্রেমিক নিজামের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করেন ওই গৃহবধূ।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার পর প্রথমদিকে গৃহবধূর স্বামী তাকে আর স্ত্রীর মর্যাদায় ঘরে ফিরিয়ে নিতে চান নি। শেষদিকে স্ত্রীকে ফিরিয়ে নিতে রাজি হন। তবে স্বামীর ঘরে আর যাবেন না বলে জানান ওই গৃহবধূ। তিনি আরও জানান, ওই সময় প্রেমিক নিজামউদ্দিন ওই গৃহবধূকে নিয়ম মেনে বিয়ে করতে রাজি হন। তবে শেষদিকে তিনি বিয়ে করতে অস্বীকার করেন ।
কামারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ‘ওই গৃহবধূর বাবার বাড়ি আমার এলাকায় । তাদের অনুরোধে সোমবার দুপুর ২টার দিকে থানায় গিয়েছিলাম। কিন্তু ওই গৃহবধূকে তার স্বামী গ্রহণ করবে না। আবার প্রেমিকও তাকে বিয়ে করবে না। এমন পরিস্থিতিতে গৃহবধূ নিজে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে।’

তারাকান্দা থানার পুলিশকর্তা আবুল খায়ের বলেন, ‘স্থানীয়রা থানায় খবর দিলে সকালে ওই গৃহবধূ ও নিজামউদ্দিনকে থানায় আনা হয়। দিনভর দুইপক্ষ মীমাংসা করার চেষ্টা করেন। কিন্তু বিষয়টি মীমাংসা হয়নি। রাতে গৃহবধূ নিজামউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ মামলা রুজু করে। ওই মামলায় নিজামকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করা হবে।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, প্রায় চার বছর আগে ওই গৃহবধূর বিয়ে হয়। তার দুই বছর বয়সের একটি সন্তান রয়েছে। তবে গোপনে দীর্ঘদিন নিজামের সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই গৃহবধূ নিজামকে মোবাইলে তাদের বাড়িতে আসতে বলেন। রাত ১১টার দিকে নিজাম ওই গৃহবধূর ঘরে ঢুকলে প্রতিবেশীরা বিষয়টি জেনে যায়। তারপরই ঘটে বিপত্তি ।

 

Previous articleকলকাতায় ১০০ টাকা ছুঁইছুঁই পেট্রোলের দাম! নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের
Next articleতদন্ত প্রভাবিত: রোজভ্যালি মামলায় ইডি ও আয়কর দফতরের বিরুদ্ধে অভিযোগ সিবিআইয়ের