আর্থিক সংকটের জেরে আত্মহত্যার চেষ্টা বাবা কা ধাবার মালিকের

আত্মহত্যার চেষ্টা করলেন বাবা কা ধাবার(Baba ka dhaba) মালিক ৮০ বছর বয়সী কান্তা প্রসাদ(Kanta Prasad)। বৃহস্পতিবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি আর্থিক সঙ্কটের জেরেই কান্তা এই চরম সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি করেছেন তার স্ত্রী বাদামি দেবী। বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় কান্তা প্রসাদকে ভর্তি করা হয়েছে নয়াদিল্লির(New Delhi) সফদরজঙ্গ জন্য হাসপাতালে।

উল্লেখ্য, গত বছর ইউটিউবর গৌরব ওয়াসানের পোস্ট করা এক ভিডিওর জেরে রীতিমত বিখ্যাত হয়ে উঠেছিলেন বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ ও তার স্ত্রী। ভিডিও ভাইরাল হতে বহু মানুষ এই দাওয়াতে খাওয়ার জন্য ভিড় জমাতে থাকেন। অনেকেই সাহায্য করতে এগিয়ে আসেন কান্তাকে। এই পরিস্থিতিতে তাদের আর্থিক অবস্থার বেশ উন্নতি হয়। এরপরই ৫ লক্ষ টাকা খরচে এক রেস্তোরাঁ খোলার সিদ্ধান্ত নেন ওই দম্পতি। তবে বিপুল ক্ষতির মুখে পড়ে ওই রেস্তোরাঁ বন্ধ করতে হয় তাদের। রেস্তোরাঁ বন্ধ করে ফের ধাবায় ফিরলেও আর্থিক ক্ষতি সামলে উঠতে পারেননি ওই দম্পতি। কান্তার স্ত্রীর দাবি, যার জেরে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন তার স্বামী।

আরও পড়ুন:হাইকোর্টের রায় বহাল, নাতাশাদের জামিন আটকাতে গিয়ে সুপ্রিম কোর্টে মুখ পুড়ল দিল্লি পুলিশের

প্রসঙ্গত যে ইউটিউবারের হাত ধরে কান্তা প্রসাদের এত পরিচিতি সম্প্রতি তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছিলেন কান্তা। এমনকি তিনি দাবি করেন, তিনি গৌরবকে ডাকেননি গৌরবই তাঁকে সাহায্য করতে এগিয়ে এসেছিল। তবে দেশত্ন বন্ধ হওয়ার পর পুরনো দাবায় ফিরে এসে গৌরবের বিরুদ্ধে করা যাবতীয় অভিযোগ ফিরিয়ে নেন কান্তা এমনকি গৌরবের কাছে ক্ষমা চান তিনি।

Previous articleমাধ্যমিকের মূল্যায়ণ হবে কীভাবে? বিশেষজ্ঞ কমিটির দেওয়া ফরমুলা প্রকাশ করল পর্ষদ
Next article‘মামলা অন্য বেঞ্চে পাঠান’, প্রধান বিচারপতিকে চিঠি মমতা’র আইনজীবীর