নিউটাউন এনকাউন্টার: গ্যাংস্টার জয়পালের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ আদালতের

নিউটাউনের (Newtown) সাপুরজির (Sampurno) অভিজাত আবাসনে কলকাতা পুলিশের (Kolkata Police) এনকউন্টারে (Encounter) খতম পাঞ্জাবের (Panjab) দুই কুখ্যাত গ্যাংস্টার (Most Wanted Gangster) । যা নিয়ে বিতর্ক তুঙ্গে। এরই মধ্যে ছেলের মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করে আদালতের দ্বারস্থ হয়েছিলেন জয়পালের বাবা। তারই প্রেক্ষিতে ফের ময়নাতদন্ত *Postmortem) করা হবে গ্যাংস্টার জয়পাল ভুল্লারের । দ্বিতীয়বার ময়নাতদন্ত করার আবেদনের প্রেক্ষিতে আজ, সোমবার এমনই নির্দেশ দিল পাঞ্জাব হাইকোর্ট (Panjabi High Court)।

উল্লেখ্য, গত ৯ জুন নিউটাউনের সাপুরজির অভিজাত আবাসনে চলে গুলির লড়াই। এনকাউন্টারে মৃত্যু হয় পাঞ্জাবের দুই গ্যাংস্টার জয়পাল সিং ভুল্লার ও জশপ্রীত সিং ওরফে জসসির। এরপরই পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছিল দেহ। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে সন্তুষ্ট ছিলেন না ভুল্লারের বাবা। দ্বিতীয়বার ময়নাতদন্তের দাবি তুলে আদালতের দ্বারস্থ হন তিনি। যদিও সে সময় তাঁর আবেদন নাকচ করে দেয় পাঞ্জাবের উচ্চ আদালত। এরপর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় ভুল্লারের পরিবার।

শীর্ষ আদালত জানিয়ে দেয় ভুল্লারের পরিবারের আরজি শুনতে হবে পাঞ্জাব হাই কোর্টকে (Punjab And Haryana High Court)। সোমবার ছিল সেই আবেদনেরই শুনানি। তাতেই পাঞ্জাব হাই কোর্ট দ্বিতীবার ময়নাতদন্তের নির্দেশ দেয়। চণ্ডীগড় পিজিআই হাসপাতালে মঙ্গলবারই ফের ময়নাতদন্ত করা হবে বলে জানিয়ে দেওয়া হয়।

Previous articleফের বড়বাজারে অগ্নিকাণ্ড, এলাকায় আতঙ্ক
Next articleরাতারাতি কলঙ্কিত নায়ক হয়ে গেলাম আমি : কাঞ্চন