পরকীয়ার অভিযোগে জেরবার কাঞ্চনের প্রশ্ন ,কী উত্তর দেবো মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেককে?

অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে পরকীয়া করছেন বিবাহিত কাঞ্চন মল্লিক! এমন গুঞ্জন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়তেই হইচই কাণ্ড তৃণমূলের সদ্য নির্বাচিত বিধায়ককে ঘিরে। স্ত্রীকে হুমকি দেওয়া ও মানসিক নির্যাতনের অভিযোগও রয়েছে কাঞ্চনের নামে। সেই নিয়ে গত শনিবারই অভিনেতার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় পুলিশে এফআইআর দায়ের করেন কাঞ্চনের নামে। স্বাভাবিকভাবে এই ঘটনা কাঞ্চনের রাজনৈতিক কেরিয়ারের শুরুতেই বড় ধাক্কা। নিজের বিরুদ্ধে উঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে স্ত্রীর বিরুদ্ধেই একাধিক অভিযোগ তুলেছেন কাঞ্চন।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ৯ বছরের দাম্পত্য সম্পর্ক কাঞ্চনের। তাঁদের আট বছরের পুত্র সন্তানও রয়েছে। দাম্পত্য কহল যখন বেআব্রু, তখন প্রথমবার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন উত্তরপাড়ার সদ্য নির্বাচিত তৃণমূল বিধায়ক। বাবার সঙ্গে নিজের ছোটবেলার ছবি পোস্ট করেন তিনি । খুব সম্ভবত ছবিটি কাঞ্চনের অন্নপ্রাশনের। রজনীগন্ধার মালা, কপালে চন্দনের ফোঁটা, একরত্তি কাঞ্চন বাবার কোলে চড়ে হাসছেন। অভিনেতা লেখেন, ‘বাবা আজ তোমাকে খুব মিস করছি। যদি তুমি বেঁচে থাকলে আজ তোমার কোলে মাথা দিয়ে মনের কথা শেয়ার করতে পারতাম…’।

নবনির্বাচিত বিধায়ক বলেন, ‘মাথা হেঁট নিজের দলের কাছে। কী উত্তর দেব মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে? ওঁরা আমায় ভরসা করে একটি কেন্দ্রের বিধায়ক পদে প্রার্থী করেছেন। দলের কাছে, নেত্রীর কাছে এ ভাবে ছোট করার মানে কী?’

কাঞ্চনের অভিযোগ ছেলের জন্মের ২০ দিন পর শ্বশুরবাড়ি ছেড়েছিলেন পিঙ্কি, আজ পর্যন্ত ফেরেননি। কাঞ্চনের মায়ের সঙ্গে ঝামেলার জেরেই নাকি এমন সিদ্ধান্ত পিঙ্কির। শ্রীময়ীর সঙ্গে তাঁর পারিবারিক সম্পর্ক এমনটা দাবি করে, অভিনেতা স্ত্রীর দিকে আঙুল তোলেন। পালটা প্রশ্ন করেন, ‘যাঁর সঙ্গে আমার পরকীয়া দূরঅস্ত কাজের বাইরে কোনও সম্বন্ধই নেই! এই প্রশ্ন কেউ করেছেন ওঁকে? জানতে চেয়েছেন, পিঙ্কির প্রশাসনিক মহলে কত জন ‘বন্ধু’ রয়েছেন? কেউ জিজ্ঞেস করবেন না’। যদিও স্বামীর অভিযোগ হেসে উড়িয়ে দিয়েছেন পিঙ্কি।

Previous articleব্রেকফাস্ট স্পোর্টস
Next articleব্রেকফাস্ট নিউজ