ভুয়ো ভ্যাকসিনের জের? গুরুতর অসুস্থ সাংসদ-অভিনেত্রী মিমি

ভুয়ো ভ্যাকসিন নিয়ে শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার হয়েছেন, জানালেন মিমি
মিমি চক্রবর্তী

শরীরটা কয়েকদিন ধরেই ভালো যাচ্ছিল না। গোদের উপর বিষ ফোঁড়ার মতো আবার ভুয়ো ভ্যাকসিনের (Fake Vaccine) কবলে পড়েছেন। ডাক্তার দেখানোর পর বেশ কিছু টেস্ট করা হয়। ভালোই ছিলেন। তবে আজ, শনিবার আচমকা অসুস্থ হয়ে পড়লেন সাংসদ-অভিনেত্রী (MP-Actress) মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

মিমির ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা যাচ্ছে, এদিন ভোর থেকে পেটে অসহ্য ব্যথায় কাবু। দেখা দিয়েছে ডিহাইড্রেশনের সমস্যাও। তাঁর কসবার বাড়িতেই ডাক্তার ডাকা হয়েছিল। তাঁর রক্তচাপও বেশ কিছুটা কম বলেই জানিয়েছেন চিকিৎসক। এদিনও বেশ কিছু রক্ত পরীক্ষা করা হচ্ছে অভিনেত্রীর। ইতিমধ্যেই সাংসদ মিমি চক্রবর্তীর এদিনের সমস্ত রাজনৈতিক ও সামাজিক কর্মসূচি বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, কসবায় ভুয়ো IAS দেবাঞ্জন দেবের ভুয়ো ক্যাম্প থেকে ভুয়ো ভ্যাকসিন নিয়েছিলেন মিমি চক্রবর্তী। আমন্ত্রণ পাওয়ার পর বাড়ির কাছে হওয়ার গত মঙ্গলবার কসবার ওই ক্যাম্পে নিজে গিয়ে ভ্যাকসিন নিয়েছিলেন মিমি। উদ্দেশ্য ছিল সচেতনতা প্রচার। ভ্যাকসিন নিতে মানুষকে উৎসাহিত করা। কিন্তু ভুয়ো IAS-এর চক্রে পড়ে গিয়েছিলেন তিনি।

ভ্যাকসিন নেওয়ার পরে কোনও সার্টিফিকেট না আসায় সন্দেহ হয় মিমির। খোঁজ নিয়ে জানেন, ওই ক্যাম্পে ভ্যাকসিন নেওয়া কারোরই সার্টিফিকেট আসেনি। এরপরেই থানায় অভিযোগ দায়ের করেন মিমি। পর্দা ফাঁস হয় প্রতারক দেবাঞ্জন দেবের। এবং তাঁর উদ্যোগেই আইএসকে গ্রেফতার করে পুলিশ। যা নিয়ে এখন তোলপাড় রাজ্য।

আরও পড়ুন-বিপদে মানুষের পাশে দাঁড়াতে এবার “ক্যুইক রেসপন্স টিম” তৈরির ভাবনা সায়িনীর

এদিকে, পুলিশি তদন্তে জানা যায়, কসবার ক্যাম্পে কোভিশিল্ডের নাম করে আমিকাসিন (Amikacin) অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছিল। Amikacin-এর ভায়েলের উপর কোভিশিল্ডের স্টিকার লাগিয়ে, সেই ওষুধ সাধারণ মানুষকে টিকা বলে দিয়েছিলেন অভিযুক্ত দেবাঞ্জন দেব। যদিও সেই ভুয়ো টিকার প্রভাবেই, অভিনেতা-সাংসদের শরীর খারাপ হয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। চিকিৎসক পরীক্ষা করে দেখছেন মিমির অসুস্থতার প্রকৃত কারণ।

 

Previous articleবিপদে মানুষের পাশে দাঁড়াতে এবার “ক্যুইক রেসপন্স টিম” তৈরির ভাবনা সায়িনীর
Next articleশহরে সেঞ্চুরির দোরগোড়ায় পেট্রোল