ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে এবার গ্রেফতার রাজ্যপালের সঙ্গে “একফ্রেম”-এ থাকা দেবাঞ্জনের দেহরক্ষী

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের (Fake Vaccine Case) তদন্তে এবার চাঞ্চল্যকর মোড়। এবার গ্রেফতার হলো ভুয়ো IAS দেবাঞ্জন দেবের (Debanjan Dev) দেহরক্ষী (Body Guard) অরবিন্দ বৈদ্য (Arvind Baidya). গতকাল, বৃহস্পতিবার রাতে সোনারপুর (Sonarpur) থেকে তাকে গ্রেফতার করেছে লালবাজার গোয়েন্দা শাখার পুলিশ (Lalbazar DD)। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে দেবাঞ্জন গ্রেফতার হওয়ার পরই অরবিন্দর নাম সামনে আসে। জানা যায়, সে আধা সেনার অবসরপ্রাক্ত জওয়ান। রাজ্য সরকারের নথি জাল করে তাঁকে ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে নিয়োগ করে প্রতারক দেবাঞ্জন দেব।

তদন্তে নেমে গোয়েন্দারা জানতে আরও পেরেছেন, এই দেহরক্ষী অরবিন্দ দেবাঞ্জনের ছায়াসঙ্গী ছিল। ভুয়ো IAS-এর সমস্ত জালিয়াত ও কুকীর্তির সাক্ষী সে। এমনকী, প্রতারণার কাজে দেবাঞ্জনকে সাহায্যও করেছে তার এই নিরাপত্তা রক্ষী।সোনারপুরে যে ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প হয়েছিল, তার আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল অরবিন্দ বৈদ্যের। তাই তদন্তের স্বার্থে অরবিন্দ বৈদ্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে দেবাঞ্জন সম্পর্কে আরও তথ্য আদায় করতে চাইছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, গতকাল, বৃহস্পতিবার দুপুরেই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে দেবাঞ্জনের দেহরক্ষী অরবিন্দ বৈদ্যের সঙ্গে রাজ্যপাল (Governor) জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankar) “যোগসূত্র” সামনে আনেন তৃণমূল সাংসদ (TMC MP) সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)। জোড়া ছবি দেখান তিনি। যেখানে একটি ছবিতে দেবাঞ্জনের পাশে তার নিরাপত্তা রক্ষী অরবিন্দ বৈদ্য। অন্যটিতে ওই নিরাপত্তা রক্ষীকেই দেখা যাচ্ছে রাজ্যপালের সঙ্গে এক ফ্রেমে। যেখানে সস্ত্রীক রাজ্যপাল ছবি তুলছেন, সেখানে কীভাবে থাকে দেবাঞ্জনের দেহরক্ষী? প্রশ্ন তুলছে তৃণমূল।

 

Previous articleজ্বালানির দামে ছ্যাঁকা! কলকাতায় সেঞ্চুরির দোরগোড়ায় পেট্রোল
Next articleফের ড্রোন জম্মুর আকাশে, বিএসএফের গুলির তাড়ায় পালাল সীমানা ছেড়ে