করোনা আক্রান্তের সংখ্যা কমেছে উত্তর ২৪ পরগণা ও কলকাতায়, বাড়ছে এই দুই জেলায়

করোনা আক্রান্তের সংখ্যা কমেছে উত্তর ২৪ পরগণা ও কলকাতায়, বাড়ছে এই দুই জেলায়

রাজ্যে আবারও বাড়ল করোনা সংক্রমিতের সংখ্যা। স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, শেষ ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৬২ জন। সোমবারের তুলনায় যা সামান্য বেশি। কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ১৭ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ১ হাজার ৬২০ জন।

রাজ্যে এখন মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষ ৭ হাজার ২৪১ জন। করোনা আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা ১৭ হাজার ৮৩৪ জন। এখনও পর্যন্ত করোনাকে হারিয়ে রাজ্যে সুস্থ হয়েছেন ১৪ লক্ষ ৭২ হাজার ১৩২ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১৭ হাজার ২৭৫ জন।

এখনও পর্যন্ত রাজ্যে করোনা পরীক্ষা করা হয়েছে ১ কোটি ৪৫ লক্ষ ১৬ হাজার ৭৫১ জনের। শেষ ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা করা হয়েছে ৪৬ হাজার ২৭৯ জনের। সূত্রের খবর, রাজ্যে ৩ লক্ষ ২৬৩ জন টিকা পেয়েছেন এই সময়ের মধ্যে। এ পর্যন্ত রাজ্যে মোট টিকাপ্রাপ্তের সংখ্যা ২ কোটি ২৯ লক্ষ ৬০ হাজার ৮০৮ জন।

আরও পড়ুন-পেট্রোলের আকাশছোঁয়া দামে বিকল্পের সন্ধান সিঙ্গুরের যুবকের

তবে উল্লেখযোগ্যভাবে আক্রান্তের সংখ্যা বাড়ছে পশ্চিম মেদিনীপুর ও দার্জিলিং জেলায়। শেষ ২৪ ঘণ্টায় পশ্চিম মেদিনীপুরে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৩৪ জন। দার্জিলিংয়ে ৯২ জন, কলকাতায় ৫৯জন, দক্ষিণ ২৪ পরগনায় ৫৫ জন, জলপাইগুড়িতে ৫৬ জন, হুগলিতে ৪৯ জন, উত্তর ২৪ পরগণায় আক্রান্ত হয়েছেন ৯২ জন। এরই মধ্যে পুরুলিয়া, মালদহ ও বীরভূমে যথাক্রমে ৩, ৬ ও ৯ জন নতুন আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে।

 

Previous article‘তৃণমূলে হিরো বলতে একপিসই আছে’, মদনকে দিলীপ
Next articleকাল বিধানসভায় বাজেট পড়বেন কে?