দিল্লি গিয়েও মিমির হৃদয়ে শুধুই কলকাতা

পার্লামেন্ট সেশনে যোগ দিতে দিল্লিতে গিয়েছেন মিমি চক্রবর্তী। সপ্তাহখানেক রাজধানীতেই থাকবেন। কিন্তু রাজধানীতে গেলেও তাঁর মন পড়ে রয়েছে নিজের শহর কলকাতায়। রবিবার ছুটির দিন নিজের জন্য একটু সময় বের করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন। যা থেকে স্পষ্ট, সুদূর দিল্লিতে থাকলেও তাঁর হৃদয় কিন্তু তিলোত্তমার বুকেই ঘোরাফেরা করছে। তাই দেশ-বিদেশে যখন যে প্রান্তেই তিনি থাকুন না কেন, কলকাতার প্রতি ভালোবাসার বার্তা সবসময়ই থাকে যাদবপুরের সাংসদ-অভিনেত্রীর।

এই যেমন মিমির পোস্ট করা ভিডিওর ক্যাপশন, ‘’আমি তোমাকে ভালবাসি কলকাতা…!” আর গোটা কলকাতা শহর হেঁটে বেড়িয়ে মিমি জানালেন তাঁর ”ভালবাসার” কথা! আসলে “সিটি অফ জয়’’ অভিনেত্রীর সব চাওয়া-পাওয়ার মধ্যেই রয়েছে।

পোস্টবকরা ভিডিয়োতে মিমিকে দেখা যাচ্ছে কলকাতার বিভিন্ন জ্বিগায় হেঁটে বেড়াতে। কখনও ভিক্টোরিয়া তো কখনও সুবজে ঘেরা গড়ের মাঠ, আবার কখনও ক্যাথিড্রাল চার্চ তো কখনও রোমান্টিক প্রিন্সেপ ঘাট। অভিনেত্রীর পরনে হালকা বেগুনি ফুলহাতা সোয়েটশার্ট ও ব্ল্যাক শর্টস। পায়ে স্পোর্টস শ্যু। আদপে উত্তরবঙ্গের বাসিন্দা হলেও এই শহরটাই তো তাঁর জীবনের গতি পাল্টে দিয়েছে। সবদিক থেকে তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে।

আরও পড়ুন- উত্তরবঙ্গে ফের ভূমিকম্প, কম্পনের তীব্রতা ৪.০

 

Previous articleউত্তরবঙ্গে ফের ভূমিকম্প, কম্পনের তীব্রতা ৪.০
Next articleশুরু হল উচ্চমাধ্যমিকে অকৃতকার্যদের অভিযোগ জমা নেওয়ার কাজ