বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে, দলীয় নেতার বিরুদ্ধেই টাকা তছরুপের অভিযোগ শীর্ষ নেতৃত্বকে

bjp

সুতির বিজেপি প্রার্থী কৌশিক দাসের বিরুদ্ধে নির্বাচনী খাতে দেওয়া টাকা তছরুপের অভিযোগ তুলে দলের শীর্ষ নেতাদের চিঠি দিলেন আর এক দলীয় নেতা। এই ঘটনা প্রকাশ্যে আসায় রীতিমতো বিপাকে পড়েছে জেলা বিজেপি।

জানা গিয়েছে, বিষয়টির তদন্ত শুরু করেছে বিজেপি। কৌশিক দাসের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে। যদিও এত বড় আর্থিক কেলেঙ্কারির অভিযোগ পাওয়ামাত্র কেন ওই নেতাকে বরখাস্ত করা হল না এ নিয়ে দলের একাংশের মধ্যে ক্ষোভ দানা বেধেছে।

জানা গিয়েছে, সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে সুতি বিধানসভায় বিজেপির প্রার্থী ছিলেন কৌশিক দাস। যদিও তিনি তৃণমূল কংগ্রেসের প্রার্থীর কাছে পরাজিত হন। তার বিরুদ্ধে দলের শীর্ষ নেতাদের চিঠি দিয়ে বিজেপির সংখ্যালঘু মোর্চার সদস্য ইউনুস শেখ অভিযোগ করেছেন, দলের তহবিল হিসেবে ভোটের প্রচার ও কাজের জন্য কৌশিক দাসকে মোটা টাকা দেওয়া হলেও ২৪ লক্ষ ৪০ হাজার টাকার মতো খরচ করে বাকি টাকা তিনি আত্মসাৎ করেছেন। এই ঘটনার তদন্ত করা হোক ।

যদিও কৌশিক দাসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে। সেখানে
কৌশিক বলেছেন, ব্যক্তিগত কারণে উত্তর মুর্শিদাবাদ জেলার যুব মোর্চার সহ-সভাপতি পদ থেকে পদত্যাগ করলাম। নির্বাচনী খাতে দেওয়া টাকার হিসেব দলের নির্বাচন কমিটিকে দেওয়া আছে। এই ঘটনায় মুর্শিদাবাদের রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

 

Previous articleআগামী শিক্ষাবর্ষেই চালু হবে মুখ্যমন্ত্রীর স্বপ্নের তাম্রলিপ্ত মেডিকেল কলেজ
Next articleইস্ট-ওয়েস্ট মেট্রো: শুরু হল শিয়ালদহ স্টেশন অবধি ট্রায়াল রান