“ইস্তফা, নাকি নাটক?” টুইটে বাবুলকে মোক্ষম খোঁচা কুণালের 

সোশ্যাল মিডিয়ায় প্রথমে ‘আলবিদা’ পোস্ট এবং তারপর একের পর এক পোস্ট করে রাজনীতি ছাড়ার জল্পনা দিচ্ছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সেখানে তিনি নিজের দলের নেতাদের পাশাপাশি তৃণমূলের (Tmc) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের (Kunal Ghosh) বিরুদ্ধে সুর ছড়িয়েছে। কিন্তু এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে তাঁকে বিজেপি (Bjp) থেকে থেকে ইস্তফা দিতে দেখা যায়নি। আর এই ঘটনাকেই মোক্ষম খোঁচা দিয়ে টুইট করলেন কুণাল ঘোষ। সোমবার, সকালে নিজের টুইটার (Twitter) হান্ডেলে বাবুল সুপ্রিয়কে ট্যাগ করে কুণাল লেখেন,

“ইস্তফা দেবেন? নাকি ফ্লপ নাটকের প্রত্যাশিত দৃশ্যে বলবেন অমুক অমুকের অনুরোধে ছাড়লাম না? নানারকম কথা লেখার দরকার নেই। এটা রাজনৈতিক প্রশ্ন। ইস্তফা, নাকি নাটক? আপনার গানের আমি ভক্ত। নাটক হিসেবে বড় কাঁচা। হয় ইস্তফা দিন। না হলে বলুন দিল্লির নজর টানতে নাটক করেছেন।”

 

সম্প্রতি মোদি মন্ত্রিসভায় রদবদল মন্ত্রিত্ব গিয়েছে বাবুলের। তারপর থেকেই বেসুরো গাইছেন গায়ক। গত শনিবার ‘আলবিদা’ লিখে একবারে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। যদিও বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব- জেপি নাড্ডা-অমিত শাহ নাকি তাঁর সঙ্গে কথা বলে মান ভাঙানোর চেষ্টা করছেন। আর এই ঘটনাকেই তীব্র কটাক্ষ করেছেন কুণাল।

 

এর আগেও বিজেপির (Bjp) যুব মোর্চার নেতা সৌমিত্র খাঁর (Soumitra Khan) বেলায় দেখা গিয়েছিল, সোশ্যাল মিডিয়ায় পদ ছাড়ার কথা ঘোষণা করে রাতে “নেতাদের অনুরোধে ফিরে আসার” বার্তা দিয়েছিলেন বিজেপি সাংসদ। এবার বাবুলের ক্ষেত্রেও সেটাই হতে পারে বলে ইঙ্গিত। আর সেটাকেই কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

Previous articleকাশ্মীর লিগে খেললেই নিষিদ্ধ ভারতীয় ক্রিকেটে! তীব্র হুঁশিয়ারি বিসিসিআইয়ের
Next articleদমদমে গুলিবিদ্ধ হয়ে মৃত রূপান্তরকামী