দিলীপ ঘোষ ভণ্ড! বিজেপি ছেড়েই তোপ অভিনেত্রী রুপার

শ্রমজীবী ক্যান্টিনের ৫০০ দিন পূর্ণ হওয়ার উদযাপনে সিপিএম-এর (CPM) মিছিলে পা মিলিয়েছিলেন অভিনেত্রী তথা বিজেপি (BJP) কর্মী রুপা ভট্টাচার্য (Rupa Bhattacharya)। সেদিন থেকেই জল্পনা শুরু হয়েছিল। রাজনৈতিক মহল থেকে শিল্পী মহলে প্রশ্ন উঠেছিল, তাহলে এবার কি বিজেপি ছেড়ে সিপিএম-এ যাচ্ছেন রুপা ভট্টাচার্য। উত্তরটা দিলেন অভিনেত্রী নিজেই।

বুধবার নিজের ফেসবুকে একটি পোস্ট করে বিজেপি ছাড়ার কথা জানালেন অভিনেত্রী রুপা ভট্টাচার্য। আড়াই বছর আগে দিল্লিতে গিয়ে বিজেপিতে (BJP) যোগদান করেছিলেন তিনি। বিজেপি রাজ্য সভাপতির উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখে তিনি তাঁর বিজেপি ত্যাগের খবর জানিয়েছেন। আর সেই চিঠির ছত্রে ছত্রে রাজ্যের গেরুয়া নেতৃত্ব বিশেষ করে সভাপতি দিলীপ ঘোষকে কড়া ভাষার আক্রমণ করেছেন। তিনি লিখেছেন, ‘আপনি (দিলীপ ঘোষ) যখন আমাদের বরণ করে নিয়েছিলেন, তখন আপনার সাদর আপ্যায়ণ দেখে বুঝিনি আপনি একজন ভণ্ড।’

ফেসবুকে দিলীপ ঘোষের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে রুপা আরও লিখেছেন, ‘আপনারা আমাদের চিনতেই পারেন নি। সেই ক্ষমতাই নেই আপনাদের। আর সত্যি শুনলে তার থেকে নিজের পিঠ বাঁচাতে এটাতো আপনাদের বরাবরের সংলাপ। অবশ্য আপনি শিল্পীদের রগড়ে দেন। তার প্রতিবাদ তখন করেছিলাম তাই এমনিও আপনার জন্য আমরা বিড়ম্বনা। একটা কথা ভুলবেন না আমায় শিল্পী আপনি বা বিজেপি বানায় নি’। তারপরেই লেখেন, ‘এই দলের আমি আজ আর কেউ নয়। আপনাদের কথায় কখনোই কেউ ছিলাম না। একটা কথা বলে যাই আপনার দলের asset আপনাদের সাধারণ কার্যকর্তারা। শিল্পীদের কদর করেননি তাতে আমাদের কিছু আসে যায় না। কিন্তু দলের কর্মীদের কদর করুন। দাঁত থাকতে দাঁতের মর্ম বুঝুন। সুস্থ থাকুন। ভালো থাকুন’।

নিজের ভবিষ্যত রাজনৈতিক অবস্থানও স্পষ্ট করে দিয়েছেন অভিনেত্রী। টুইট করে জানিয়েছেন, শুধু বিজেপি নয়। রাজনীতি থেকেই তিনি বিদায় নিচ্ছেন তিনি। এবার থেকে স্রেফ একজন শিল্পী হিসেবে মানুষের পাশে থাকবেন। রুপা লিখছেন, “রাজনীতি ছাড়লাম। কোনো দলের নেই আমি আর। মানুষের পাশে থাকবো শুধু একজন শিল্পী হিসেবে।”

আরও পড়ুন- সমবায় ব্যাঙ্কে অডিট হবে, বেনামি টাকা আসবে সরকারি কোষাগারে: কাকে নিশানা মুখ্যমন্ত্রীর!

advt 19

 

Previous articleসমবায় ব্যাঙ্কে অডিট হবে, বেনামি টাকা আসবে সরকারি কোষাগারে: কাকে নিশানা মুখ্যমন্ত্রীর!
Next articleভোট পরবর্তী হিংসা মামলার রায় বৃহস্পতিবার