ত্রিপুরায় “তালিবানি বিপ্লব”, হোটেলে সায়িনীর রুমে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

বিজেপি (BJP) শাসিত রাজ্যে তৃণমূলের (TMC) একটা সম্ভাবনা তৈরি হওয়ার পর থেকেই ত্রিপুরায় (Tripura) শুরু হয়েছে “তালিবানি বিপ্লব”! ”প্রতিহিংসার রাজনীতি” রাজনীতি অব্যাহত। শাসক বিজেপির চক্ষুশূল বিরোধীরা। বিশেষ করে তৃণমূল। রাজনৈতিক কর্মসূচিরতে গিয়ে ত্রিপুরার রাজধানী আগরতলায় (Agartala) যে হোটেলে (Hotel) উঠে ছিলেন তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষ (Sayani Ghosh), সেখানেও উৎপাত বিজেপির। বিপ্লব দেব (Biplab Dev) প্রশাসন কার্যত তালিবানদের মতো আচরণ করছে বলে অভিযোগ। যেখানে গণতন্ত্রের নাম গন্ধ নেই। বিরোধীদের উপর আক্রমণ সন্ত্রাস সবকিছুই চলছে দিনের আলোতে।

নেতা-নেত্রী, সমস্যা পড়েছেন সেই হোটেল কর্তৃপক্ষ। এ রাজ্যের শাসকদলের দাবি, GST না দেওয়ার অভিযোগে হোটেলে হানা দিয়েছেন প্রশাসনিক আধিকারিকরা। এমনকী, আগামিদিনে দলের নেতা-নেত্রীদের থাকতে না দেওয়ার জন্য হোটেল মালিককে রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে!

 

এই মুহূর্তে ত্রিপুরা সফরে রয়েছেন তৃণমূলের পশ্চিমবঙ্গ যুব সভানেত্রী সায়নী ঘোষ। যে হোটেলে তিনি উঠেছেন, সেখানেও বিপ্লব দেব প্রশাসন নিষ্ঠুর অমানবিক আচরণ করছে। সবচেয়ে ভয়ংকর, নারী সুরক্ষা পর্যন্ত নেই বিপ্লব দেবের রাজ্যে। এর আগে তৃণমূলের মহিলা সাংসদ ও নেত্রীরা আক্রান্ত হয়েছেন বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দ্বারা। এবার রাতে সায়নী ঘোষের হোটেলের রুমে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হলো। কার্যত বেশ কয়েক ঘণ্টা হোটেলের রুমে অন্ধকারের মধ্যেই কাটাতে হল সায়নীকে। যা নিয়ে রাজনৈতিক মহলে প্রবল আলোড়ন তৈরি হয়েছে।

 

advt 19

Previous articleপ্রণয় হালদারকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান
Next articleবিরাটের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন সচিন তেন্ডুলকর