চন্দনার “দ্বিতীয় স্বামী” অসুস্থ হয়ে হাসপাতালে”! বিজেপির বিরুদ্ধে মানসিক চাপের অভিযোগ

একদিকে পরিবার অন্যদিকে বিজেপির (BJP) হুমকি, প্রবল মানসিক চাপে শেষ পর্যন্ত গুরুতর অসুস্থ হয়ে বাঁকুড়া মেডিক্যাল কলেজে হাসপাতালে (Bankura Medical Collage Hospital) ভর্তি হতে হয়েছে বাঁকুড়ার শালতোড়ার (Shaltora) বিজেপি বিধায়ক চন্দনা বাউরির (Chandona Bauri) “দ্বিতীয় স্বামী” তথা প্রেমিক কৃষ্ণ কুন্ডু (Krishna Kundu)। তাঁর প্রথম স্ত্রীর অভিযোগ, দ্বিতীয় বিয়ে নিয়ে টানাপোড়েনের জেরেই অসুস্থ হয়ে পড়েছেন কৃষ্ণ। ওইদিনের ঘটনার পর থেকেই নিজেকে ঘরবন্দি করে রেখেছেন চন্দনা বাউরি।

বিজেপি বিধায়ক, তিন সন্তানের মা চন্দনা কৃষ্ণর সঙ্গে দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলেন। শেষ পর্যন্ত পালিয়ে গিয়ে তাঁরা একটি মন্দিরে বিয়ে করেন। বিজেপির প্রতীকে জেতা চন্দনা যে “চরিত্রহীন”, সেকথা বারেবারে বলছেন চন্দনার প্রেমিক অর্থাৎ যার সঙ্গে তার পরকীয়া সম্পর্ক ছিল সেই কৃষ্ণ কুন্ডুর বিবাহিত স্ত্রী রুম্পা।

আরও পড়ুন-‘শরণার্থীর বেশে সন্ত্রাসবাদী চাই না’, আফগানিস্তান ইস্যুতে বার্তা পুতিনের

রুম্পার কথায়, “আমার স্বামীর সঙ্গে পরকীয়া সম্পর্ক চলত বিজেপি বিধায়ক চন্দনার। আপত্তি করলেই তার ভাই ও বিজেপির লোকেরা হুমকি দেয়। এখন তারা পালিয়ে গিয়ে বিয়ে করেছে। আর বিয়ে করার পর নিজেকে বাঁচাতে
এখন অস্বীকার করছেন চন্দনা। তা নিয়ে অশান্তির জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন আমার স্বামী কৃষ্ণ।”

এখানেই শেষ না কৃষ্ণর প্রথম স্ত্রী রুম্পাদেবীর বিস্ফোরক দাবি, তাঁর স্বামীকে বিয়ে জন্য ক্রমাগত চাপ দিয়ে যাচ্ছিল চন্দনা বাউরি। বাধ্য হয়ে বিয়ে করে কৃষ্ণ। এবার সেটা অস্বীকার করছে চন্দনা। ভয় দেখাচ্ছে লোক লাগিয়ে। আর সেই মানসিক চাপ থেকেই অসুস্থ হয়ে পড়েছে কৃষ্ণ। এই রুম্পাদেবীই স্থানীয় গঙ্গাজলঘাঁটি থানায় স্থানীয় বিজেপি বিধায়ক চন্দনা বাউরির বিরুদ্ধে ঘর ভাঙার অভিযোগ করেছিলেন। ঘটনাটি প্রকাশ্যে আসার পরেই শোরগোল পড়ে যায় রাজ্যজুড়ে।

advt 19

 

Previous article‘শরণার্থীর বেশে সন্ত্রাসবাদী চাই না’, আফগানিস্তান ইস্যুতে বার্তা পুতিনের
Next articleবিজেপি-র বঙ্গভঙ্গের দাবি, ক্ষোভে ফুঁসছে পাহাড়ের মানুষ