বিজেপির বিশ্বাসঘাতকতার জবাব দেওয়ার সময় এসেছে: আগরতলায় বললেন সুস্মিতা

২৩-এর ত্রিপুরা(Tripura) বিধানসভা নির্বাচনকে(assembly election) পাখির চোখ করে কোমর বেঁধে ময়দানে নেমেছে তৃণমূল। জোর কদমে শুরু হয়েছে সংগঠন তৈরীর কাজ। প্রায় প্রতিদিন ত্রিপুরা সফরে যাচ্ছেন রাজ্যের দাপটে তৃণমূল(TMC) নেতারা। এহেন পরিস্থিতির মাঝেই এবার ত্রিপুরাতে পা রাখলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া সুস্মিতা দেব(Sushmita Dev)। বুধবার আগরতলা স্টেশনে পৌঁছে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় ত্রিপুরার শাসকদল বিজেপিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ জানালেন তিনি। পাশাপাশি জানালেন, আসন্ন বিধানসভা নির্বাচনে রাজ্যে সরকার করতে চলেছে তৃণমূল।

এদিন অসম থেকে ট্রেনে করে ত্রিপুরার আগরতলা স্টেশনে পৌঁছন সুস্মিতা দেব। সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, “২০১৮ সালে কংগ্রেসের হয়ে সংগঠনের কাজে আমি ত্রিপুরাতে এসেছিলাম। আমার মনে আছে চাকরি সহ ত্রিপুরাবাসীকে ঢালাও প্রতিশ্রুতি দিয়েছিল বিজেপি। তবে গত সাড়ে তিন বছরে তারা প্রতিশ্রুতি পালন করেনি। ত্রিপুরার মানুষের সঙ্গে বিজেপির এই বিশ্বাসঘাতকতার জবাব দেওয়ার সময় এসেছে।” পাশাপাশি তিনি আরো বলেন, “বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল কংগ্রেস ত্রিপুরায় আসছে ত্রিপুরার মানুষের স্বার্থে। এখানে বামেরা নিজেদের গুটিয়ে নিয়েছে। আর কংগ্রেসের কথা যত কম বলা যায় ভালো। এখানে একটা প্রদেশ কংগ্রেসের কমিটি পর্যন্ত নেই। আমরা এখানে সংগঠন কে শক্তিশালী করব। তৃণমূল ত্রিপুরার মানুষের জন্য কাজ করবে।”

আরও পড়ুন:মানুষ চাইছে তৃণমূলকে, বিজেপির বিদায় সময়ের অপেক্ষা: ত্রিপুরার বললেন ব্রাত্য

সুস্মিতার পাশাপাশি দলীয় সংগঠনের কাজে দিন ত্রিপুরাতে পা রেখেছেন বাংলার শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু। এদিন আগরতলা বিমানবন্দরে দাড়িয়ে বিজেপিকে তোপ দেগে তিনি বলেন, “আমাদের নেতারা এখন থেকে নিয়মিত ত্রিপুরায় আসবেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee), মমতা বন্দ্যোপাধ্যায়ও(Mamata Banerjee) আসবেন ত্রিপুরাতে(Tripura)। ত্রিপুরার মানুষ দেখছে বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় কিভাবে উন্নয়ন করেছেন। স্বাস্থ্যসাথী কন্যাশ্রীর মতো প্রকল্প গুলির সুবিধা ত্রিপুরার মানুষ দেখছে এবং তারা চায় ত্রিপুরাতে ঐ সকল প্রকল্প চালু হোক।” পাশাপাশি বিজেপি প্রসঙ্গে তিনি বলেন, “গত সাড়ে তিন বছরে কোন উন্নয়ন করেনি বিজেপি। রাজ্যে জনসমর্থন হারিয়েছে তাই তৃণমূলকে দেখে তারা এখন ভয় পাচ্ছে।” এছাড়াও তিনি জানান, “বিজেপিতে অনেক ভালো মানুষ রয়েছেন, যারা বিজেপিতে অপশাসনে বিরক্ত। তারা তৃণমূলের সঙ্গে যোগাযোগ করছেন। আমরা তাদের সঙ্গে আলোচনা পর্ব চালাচ্ছি বাকিটা দেখুন কি হয়। খেলা শুরু হয়ে গিয়েছে। বিজেপি বিদায় সময়ের অপেক্ষা।”

advt 19

 

Previous articleমানুষ চাইছে তৃণমূলকে, বিজেপির বিদায় সময়ের অপেক্ষা: ত্রিপুরার বললেন ব্রাত্য
Next articleএবার দুয়ারে পুরসভা কর্মসূচি শুরু তুফানগঞ্জে