রঙিন প্রচারে ‘‘হৃদমাঝারে রাখব’’, সুর তুললেন মদন! কর্মীদের সাবধানে কাজের উপদেশ মমতার

খোদ দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী উপনির্বাচনে প্রার্থী। তাই ভবানীপুর উপনির্বাচনে দিন ঘোষণা হওয়ার পর থেকেই বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে প্রবল উৎসাহ ও উন্মাদনার সঙ্গে জোরদার প্রচার শুরু করেছে তৃণমূল কর্মী, সমর্থক ও স্থানীয় নেতৃবৃন্দ। ইতিমধ্যেই হোর্ডিং-ফেস্টুন-ব্যানারে ছয়লাপ হয়ে গিয়ে গোটা বিধানসভা এলাকা। নেত্রীকে রেকর্ড মার্জিনে জেতানোর চ্যালেঞ্জ নিয়ে কর্মীরা ময়দানে নেমে পড়েছেন। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারের জন্য তৃণমূলের নতুন স্লোগান – ‘’উন্নয়ন ঘরে ঘরে/ঘরের মেয়ে ভবানীপুরে’’।

 

আজ, রবিবার দুপুরে তৃণমূল বিধায়ক মদন মিত্রের নেতৃত্বে ভবানীপুরে দেওয়াল লিখন চলছিল। যে কাজে মদনবাবু নিজেও হাত লাগিয়েছেন। আর ঠিক তখনই কলকাতা পুরসভার ৭১ নম্বর ওয়ার্ডে ডিএল খান রোড ধরে যাচ্ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়।

ভোট প্রচারে নেতা-কর্মীদের উৎসাহ দেখে গাড়ি থামিয়ে তাঁদের করোনা বিধি মেনে সাবধানে ও সতর্কতার সঙ্গে কাজ করার পরামর্শও দেন দলনেত্রী। দলীয় নেতা, কর্মীদের এই উৎসাহ দেখে আপ্লুত নেত্রী গাড়ি থেকে নেমেও পড়েন। সকলের উদ্দেশে বলেন, ”সবাই ভালভাবে কাজ করো। আমি সবসময় তোমাদের সঙ্গে আছি। সবাই নিজেদের শরীরের দিকে নজর রেখো।”

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে ফের চমক মদন মিত্রের। এদিন কামারহাটির বিধায়ককে দেখা গেল, সাদা-নীল পাঞ্জাবি পড়তে। মদন মিত্র একতারা বাজিয়ে নিজেই গান ধরলেন – ”তোমায় হৃদমাঝারে রাখব, ছেড়ে দেব না।” সঙ্গে গলা মেলালেন তাঁর অনুগামীরাও।

আরও পড়ুন- “সিআইডিতে না গেলে বুঝব বাঘছাল পরা বিড়াল”, শুভেন্দুকে মোক্ষম খোঁচা কুণালের

advt 19

 

Previous articleছন্নছাড়া ফুটবল খেলেও নেপালের বিরুদ্ধে ২-১ গোলে জয় সুনীল ছেত্রীদের
Next article“ভারত বিক্রির নীতি নিয়েছে সরকার”, মোদিকে তোপ রাকেশ টিকায়েতের