বৃদ্ধ দম্পতির বাড়িতে ডাকাতি, লুঠ ৫ লক্ষ টাকা, গয়নাও

রাতে বৃদ্ধ দম্পতির বাড়িতে চড়াও হয়ে অস্ত্র দেখিয়ে নগদ প্রায় ৫ লক্ষ টাকা ও লক্ষাধিক টাকার সোনার গয়না লুঠ করে পালিয়েছে একদল ডাকাত। সোমবার জলপাইগুড়ি শহরের উপকণ্ঠে দেবনগর এলাকার ঘটনা। পুলিশ তদন্তে নামলেও মঙ্গলবার বিকেল অবধি কাউকে ধরতে পারেনি।

দেবনগরের বাসিন্দা অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী দিলীপ বসুর কোভিড হযেছিল। সুস্থ হয়েছেন। কিন্তু, আরও কিছু চিকিৎসা করাবেন বলে বাড়িতে ৪ লক্ষ ৫০ হাজার টাকা ব্যাঙ্ক থেকে তুলে রেখেছিলেন। গতকাল গভীর রাতে তার বাড়িতে চড়াও হয় ডাকাত দল। এর পর গ্রিলের বাইরে থেকে গ্রিল খুলে দিতে বলে শুরু হয় হুমকি। ভয় পেয়ে গ্রিল খুলে দিতেই তাদের উপর চড়াও হয় ডাকাত দল। বয়স্ক দম্পতিকে মারধরের পর তাদের গলায় ধারাল অস্ত্র ধরে শুরু হয় লুঠপাট। আলমারি ভেঙে নিয়ে যায় চিকিৎসার জন্য রাখা চার লক্ষাধিক টাকা ও একইসাথে লক্ষাধিক টাকার সোনার অলঙ্কার।দীর্ঘক্ষণ ধরে অপারেশন চালিয়ে এরপর ধানক্ষেত ধরে অন্ধকারে পালিয়ে যায় ডাকাতদল।

এরপর খবর পেয়ে আসে আত্মীয় এবং পাড়া প্রতিবেশীরা। তারা আজ সকালে পুলিশকে খবর দিলে তদন্তে আসে কোতোয়ালি থানার পুলিশ। পরিস্থিতি সরেজমিন তদন্ত শুরু হয়েছে কোতোয়ালি থানার পুলিশ।

advt 19

Previous articleপুজোয় খোদ মুখ্যমন্ত্রীর কাছ থেকে স্পেশাল গিফট পেল নীল-তৃণা
Next articleগতবারের নিয়মেই এবার পুজো, কার্নিভালের সিদ্ধান্ত পরে: মুখ্যমন্ত্রী