পর্ণশ্রীতে মা-ছেলে জোড়া খুনের ঘটনার ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য

পর্ণশ্রীতে মা-ছেলে জোড়া খুনের ঘটনার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে একাধিক চাঞ্চল্যকর তথ্য। যা দেখে রহস্যের গভীরে পৌঁছতে চাইছে পুলিশ। পোস্টমর্টেম রিপোর্টে পরিস্কার উল্লেখ, গলার নলি কেটেই খুন করা হয় সুস্মিতা মণ্ডল (৪৫) ও তাঁর ছেলে তমোজিৎ মণ্ডলকে (১৩)। গলার নলি কাটা ছাড়াও সুস্মিতার শরীরে ২০ বার এবং তমোজিতের দেহে পাঁচবার ধারালো কোনও অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তবে শরীর থেকে মাদকজাতীয় কোনও জিনিজের নমুনা মেলেনি।

তবে দু’জনের পাকস্থলীতেই খাবার পাওয়া গিয়েছে। অর্থাৎ খুন করার সময় তাঁদের সম্পূর্ণ জ্ঞান ছিল। আর এই জায়গাটাই সবচেয়ে বেশি ভাবাচ্ছে তদন্তকারীদের। যখন কোনও মাদক খাইয়ে অচেতন অবস্থায় তাদের হত্যা করা হয়নি, তাহলে মা ও ছেলে কেন প্রতিহত করল না? কেন আশেপাশের লোক কোনও চেঁচামেচির আওয়াজ পেল না?

ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, সোমবার বিকেল ৩টে থেকে ৫ টার মধ্যে খুন করা হয়েছে মা ও ছেলেকে। ডাকাতি বা লুটপাটের জন্য এই খুন যে হয়নি, সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত পুলিশ। কারণ, সেভাবে বাড়ি থেকে কিছু খোয়া যায়নি বলেই জানতে পেরেছে পুলিশ। খুনের ধরন দেখেই পুলিশের অনুমান, প্রবল আক্রোশ ও প্রতিহিংসার জন্য জোড়া খুন হতে পারে।

আরও পড়ুন:বাংলাদেশের আন্তর্জাতিক বিমানবন্দরগুলিতেই এবার হবে পিসিআর টেস্ট


 

Previous articleবাংলাদেশের আন্তর্জাতিক বিমানবন্দরগুলিতেই এবার হবে পিসিআর টেস্ট
Next articleপ্রয়াত অরুণা ভাটিয়া, সোশ্যাল মিডিয়ায় মায়ের মৃত্যুর খবর জানালেন অক্ষয় কুমার