গোয়ায় নতুন সূর্যোদয়: একাধিক দল থেকে তৃণমূলে যোগ দিলেন বহু নেতা-কর্মী

সময় যত গড়াচ্ছে শক্তি বাড়াচ্ছে তৃণমূল শিবির(TMC)। ত্রিপুরা, অসম সহ উত্তর-পূর্বের একাধিক রাজ্যের পাশাপাশি গোয়ায়(Goa) তৃণমূলে যোগদানের হিড়িক পড়েছে। বুধবার ছোট্ট এই রাজ্যে একাধিক দল থেকে তৃণমূলে চলল দফায় দফায় যোগদান পর্ব।

এদিন সকালে কংগ্রেসের মহিলা শাখার প্রাক্তন সাধারণ সম্পাদিকা প্রিয়া রাঠোর সাংসদ ডেরেক ও ব্রায়েনর হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। পাশাপাশি এদিন উলহাস ভাসঙ্কার, উমেশ বাউকার রামদাস কোলে এবং প্রভাকর ভোজ্জি মন্ত্রী মানস ভুঁইয়ার হাত ধরে তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে তুলে নেন।

গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী ও দীর্ঘদিনের কংগ্রেসী লুইজিনহ ফেলারিও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদানের পরে গোয়ায় কংগ্রেসে কার্যত ধস নেমেছে। প্রতিদিনই কোনও না কোনও কংগ্রেসে নেতা-নেত্রী – কর্মী – সমর্থকরা যোগ দিচ্ছেন তৃণমূল কংগ্রেসে। গোয়ার নাম করা বেশ কিছু প্রাক্তন ফুটবলারও যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে।

আরও পড়ুন:আগ্রায় মৃতের পরিবারের সঙ্গে সাক্ষাতে বাধা, প্রিয়াঙ্কাকে হেফাজতে নিল যোগীর পুলিশ

এই পরিস্থিতিতে আগামী বিধানসভা নির্বাচনের আগে তৃনমূল কংগ্রেস গোয়ার বর্তমান শাসক দলকে যে কড়া চ্যালেন্জের মুখে ফেলবে এ বিষয়ে কোনও সন্দেহ নেই। গোয়ায় হবে নতুন সূর্যোদয়।

advt 19

 

Previous articleছেলের জন্য নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে শাহরুখ
Next articleলক্ষ্মীপুজোর দুপুরে বিস্ফোরণে কাঁপল বারাকপুরের কালিয়া নিবাস, ধৃত ১