বিজেপি প্রার্থীর ভোট প্রচারে কাজল সিনহার ছবি! থানায় অভিযোগ প্রয়াত নেতার স্ত্রীর

একুশের বিধানসভায় জয়ী তৃণমূল (TMC) প্রার্থী প্রয়াত কাজল সিনহার (Kajal Sinha) ছবি নিয়ে খড়দহ উপনির্বাচনে (Kharab By Poll) লাগাতার প্রচার করছেন বিজেপি প্রার্থী (BJP Candidate) জয় সাহা (Joy Saha)। তাঁর এমন কৌশলী চাল নিয়ে এবার কড়া পদক্ষেপ নিলেন প্রয়াত কাজল সিনহার স্ত্রী তথা খড়দহের মহিলা তৃণমূল সভানেত্রী নন্দিতা সিনহা (Nandita Sinha)। ইতিমধ্যেই তিনি বিজেপি প্রার্থী জয় সাহার বিরুদ্ধে খড়দহ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

নন্দিতাদেবীর সুস্পষ্ট অভিযোগ, কোনও অনুমতি ছাড়াই তাঁর স্বামীর ছবি নিয়ে বিজেপি প্রার্থী জয় সাহা ভোটের প্রচার করে মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করার চেষ্টা করছেন।

যা তাঁর স্বামীর প্রতি অপমান। নন্দিতাদেবীর দাবি, বিজেপি প্রার্থীর এমন কীর্তি তাঁদের পরিবার এবং প্রয়াত কাজল সিনহার সম্মানহানি ঘটিয়েছে। তাই আইন মোতাবেক যেন বিজেপি প্রার্থীর বিরুদ্ধে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়, তার দাবি জানিয়েছেন পুলিশকে।

 

প্রসঙ্গত, পুজোর পর ভোট প্রচারে বেরিয়ে বিজয়ার শুভেচ্ছা জানাতে কাজল সিনহার বাড়িতে গিয়েছিলেন বিজেপি প্রার্থী জয় সাহা। সেখানে প্রয়াত তৃণমূল নেতার স্ত্রীর সঙ্গে সৌজন্য বিনিময় করেন বিজেপি প্রার্থী। যা নিয়েও রাজনৈতিক জলঘোলা হয়েছিল। এবার বিজেপি প্রার্থী নিজের ফেসবুক পেজে কাজল সিনহার ছবি দিয়ে একটি পোস্ট করেন। কাজল সিনহার ছবির নীচে তিনি লিখেছেন, ‘’প্রয়াত বিধায়ক শ্রী কাজল সিনহাকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে প্রণাম জানাই’’।

 

এতদূর পর্যন্ত তবু ঠিক ছিল। কিন্তু তারপরই জয় সাহা আরও লিখেছেন, ‘’আমি এমন এক রাজনৈতিক পরিবেশে বিশ্বাস করি, যেখানে সব রাজনৈতিক দল ভোটের ময়দানে লড়াই করবে, তারপর মানুষের জন্য একসাথে কাজ করবে। রাজনৈতিক সৌজন্যতা সর্বদা বজায় থাকুক”। এর ঠিক নিচে জোড়হাত করা নিজের ছবি দিয়েছেন বিজেপি প্রার্থী। পাশে দলের পদ্মফুলের প্রতীক। সেখানে আবার লেখা, খড়দহ বিধানসভা উপনির্বাচনের প্রার্থী জয় সাহা।

 

আর এই জায়গাতেই প্রবল আপত্তি তুলেছেন নন্দিতা সিনহা। তাঁর অভিযোগ, কাজলবাবুর ছবির সঙ্গে বিজেপি প্রার্থী জয় সাহা নিজের প্রতীক, ছবি এবং প্রার্থী কথাটি ব্যবহার করেছেন। অর্থাৎ, প্রয়াত তৃণমূল নেতার ছবি সুকৌশলে ব্যবহার করে বিজেপি প্রার্থী মানুষের কাছে ভোট চাইছেন। যা মেনে নেওয়া যায় না।

advt 19

 

 

Previous articleজেলে গিয়ে এই প্রথম আরিয়ানের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান
Next articleটি-২০ বিশ্বকাপে ভারতকে এগিয়ে রাখলেন ইনজামাম উল হক