‘এটা আপনার প্রোডাকশন হাউস নয়’, দেরিতে হাজিরা দেওয়ায় অনন্যাকে ‘ধমক’ দিলেন সমীর ওয়াংখেড়ে

মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবারের পর শুক্রবারও অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠায় নাকরোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কিন্তু নির্ধারিত সময়ের চেয়ে তিন ঘণ্টা পরে এনসিবি দফতরে পৌঁছান চাঙ্কি পাণ্ডের কন্যা। আর এই জন্যই এনসিবি-র জেনারেল ডিরেক্টর অফিসার সমীর ওয়াংখেড়ের থেকে ধমক শুনতে হল অনন্যাকে।

উল্লেখ্য, বৃহস্পতিবারের পর শুক্রবারও এনসিবি অফিসে অনন্যাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এনসিবি-র পক্ষ থেকে অনন্যাকে বেলা ১১ টায় আসতে বলা হয়েছিল। কিন্তু অনন্যা এনসিবি অফিসে পৌঁছন দুপুর দুটো নাগাদ। এর আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার এনসিবি অনন্যাকে দুপুর দুটোয় সময় দিয়েছিল। কিন্তু তিনি বিকেল চারটেয় পৌঁছেছিলেন। এ জন্য এনসিবি জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ করতে পারেনি। এরপর গতকালও দেরিতে পৌঁছনোয় ক্ষুব্ধ হন এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। তিনি কড়া ভাষায় তিরস্কার করেন অনন্যাকে।

জেরার আগেই অভিনেত্রীকে সপাট জানিয়ে দেন তিনি যে, “এনসিবি অফিসটা কোনও সিনেমার প্রোডাকশন হাউজ নয়, যে চাইলেই দেরি করে আসা যায়। এটা একটা কেন্দ্রীয় সংস্থার দফতর।” এরপর থেকে অভিনেত্রী যেন নির্ধারিত সময়েই উপস্থিত থাকেন, কড়াভাবে সেই নির্দেশও দেন তিনি অনন্যা পাণ্ডেকে।

আরও পড়ুন- রাত পোহালেই ৫ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা, একনজরে মুখ্যমন্ত্রীর সফরসূচিadvt 19

 

 

Previous articleরাত পোহালেই ৫ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা, একনজরে মুখ্যমন্ত্রীর সফরসূচি
Next articleজয় দিয়ে টি-২০ বিশ্বকাপের অভিযান শুরু অস্ট্রেলিয়ার