দিনরাত এক করে বাংলার মানুষের জন্য দিদি কাজ করছেন, আর বিজেপি বিভেদ ছড়ায় : সায়নী

বিজেপি (BJP) শুধু বিভেদ ছড়াতে পারে। কোনওদিন সম্প্রীতির কথা বলে না। সোমবার গোসাবার (Gosaba) কুমিরমারিতে প্রার্থী সুব্রত মণ্ডলের (Subrata Mondal) সমর্থনে এক জনসভায় বলেন তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। তিনি আরও বলেন, কেন্দ্রের এমন একটি প্রকল্পের কথা বলুন, যে প্রকল্প থেকে সাধারণ মানুষের কোনও উপকার হয়েছে। খুঁজে পাবেন না।

আরও পড়ুন-বিজেপির বিভাজনের রাজনীতির কড়া জবাব দিতে হবে, বললেন ফিরহাদ হাকিম

আগাগোড়া নরেন্দ্র মোদি(Narendra Modi) ও বিজেপির (BJP) কড়া সমালোচনা করেন তিনি। বলেন, বিজেপি কথায় কথায় উত্তরপ্রদেশকে (UttarPradesh) মডেল হিসেবে তুলে ধরতে চায়। কিন্তু সারা দেশের মধ্যে উত্তরপ্রদেশে নারীদের ওপর হিংসা সবচেয়ে বেশি। আমরা বাংলাকে (West Bengal) এমন মডেল করতে চাই না। মোদি তাঁর নিজের রাজ্যের উন্নয়নটুকুই ঠিকঠাক করতে পারেননি। মাঝে মাঝে ভাষণ দিতে এসে বলেন, কাল থেকে নোট বাতিল। কখনও বলেন, কাল থেকে লকডাউন(Lockdown)। এতে দেশের মানুষের কোনও উপকার তো হয়ইনি, উল্টে সমস্যায় পড়তে হয়েছে।

আরও পড়ুন-উত্তরাখণ্ডে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন মুখ্যমন্ত্রীর

মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রশংসা করে সায়নী বলেন, দশ বছর ধরে দেখছি দিনরাত এক করে বাংলার মানুষের জন্য দিদি কাজ করে চলেছেন। একটা দিনও ছুটি নেন না। উনি আমার আপনার ভাল চেয়ে কাজ করছেন। সভায় বক্তব্য পেশ করেন তৃণমূলের রাজ্য সম্পাদক শওকত মোল্লা ও প্রার্থী সুব্রত মণ্ডল।

advt 19

 

Previous articleবিজেপির বিভাজনের রাজনীতির কড়া জবাব দিতে হবে, বললেন ফিরহাদ হাকিম
Next articleগোয়ার সরকার দুর্নীতিগ্রস্ত: বিস্ফোরক প্রাক্তন রাজ্যপাল, মুখ্যমন্ত্রীর ইস্তফা দাবি তৃণমূলের