ন্যাকামি করে ২ বিজেপি নেতা শোকজ্ঞাপন করতে গেলে নিজ দায়িত্বে যাবেন: টুইটে তোপ কুণালের

কুণাল ঘোষ। (ফাইল ছবি)

দীপাবলির আলোর রোশনাইয়ের মাঝেই নিভে গেছে বঙ্গ রাজনীতির এক বর্ণনায় রাজনৈতিক চরিত্র সুব্রত মুখোপাধ্যায়(Subrata Mukherjee)। তাঁর মৃত্যুতে শোকাহত শাসক-বিরোধী সকল রাজনৈতিক ব্যক্তিত্বরা। এরইমাঝে সিবিআই দিয়ে সুব্রত গ্রেফতারের ষড়যন্ত্র জড়িত দুই বিজেপি নেতার নাম না করে বিষ্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। জানিয়ে দিলেন, সিবিআই পাঠিয়ে একসময় যারা সুব্রতকে গ্ৰেফতারের চক্রান্ত করেছিল, তারা ন্যাকামি করে শোকজ্ঞাপন করতে এলে নিজ দায়িত্বে আসবেন।

দুই বিজেপি নেতার নাম না করে টুইটে কুণাল ঘোষ এদিন লেখেন, “বিজেপির যে দুজন নেতা সাতসকালে সিবিআই পাঠিয়ে সুব্রত মুখোপাধ্যায়কে গ্রেপ্তারের চক্রান্তে জড়িত ছিলেন, এখন প্রচারের জন্য ন্যাকামি করে শোকজ্ঞাপন করতে সামনে গেলে নিজদায়িত্বে যাবেন। খবরটা অন্যরকমও হয়ে যেতে পারে। যদিও তৃণমূলকর্মীরা যথেষ্ট সংযত থাকবেন।” তাঁর এই পোস্ট অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। মনে করা হচ্ছে কুণালের এই টুইটবাণ শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে।

আরও পড়ুন:ভূতে খুব ভয় পেতেন সুব্রত মুখোপাধ্যায়! মহাকরনে ভৌতিক ঘটনার সাক্ষীও ছিলেন

উল্লেখ্য, কয়েক মাস আগে নারদ কাণ্ডে রাজ্যের চার হেভিওয়েট নেতাকে গ্রেফতার করেছিল সিবিআই। সেই সময় ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায় সহ আরও তিননেতা। বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পরই এই গ্রেফতারির ঘটনাকে কেন্দ্র করে সুর চড়িয়েছিলেন তৃণমূল নেতৃত্ব। ভোটে জেতার পর হারের জ্বালা মেটাতে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে বলেও দাবি করেছিলেন তাঁরা। অবশেষে সুব্রতর প্রয়াণে সেই সময়কার পরিস্থিতিই তুলে ধরলেন কুণাল ঘোষ।

Previous articleবাম নেতার স্মৃতিচারণে সুব্রতর সুসম্পর্কের কথা
Next articleহাসপাতালের কেবিনেও বসে ফাইল দেখেছেন ‘কাজপাগল’ সুব্রত