Mohammad Rizwan: রিজওয়ানের দায়বদ্ধতায় মুগ্ধ ক্রিকেট বিশ্ব, সেমিফাইনালের আগে দু’রাত আইসিউতে ছিলেন তিনি

সেমিফাইনালের আগে দু'দিন আইসিউতে ভর্তি ছিলেন রিজওয়ান

বৃহস্পতিবার সেমিফাইনালে অস্ট্রেলিয়ার( Australia)কাছে পাঁচ উইকেটে হেরে টি-২০ বিশ্বকাপ (T-20 World cup) থেকে বিদায় নিয়েছে পাকিস্তান ( Pakistan)। পাকিস্তান বিদায় নিলেও, দলের এক ব‍্যাটারের খেলায় মন কেড়েছে ক্রিকেট বিশ্বের। যার কথা বলা হচ্ছে তিনি হলেন, মহম্মদ রিজওয়ান। যিনি কিনা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬৭ রান করেন। কিন্তু এই সেমিফাইনালের আগে আইসিউতে ভর্তি ছিলেন রিজওয়ান। বুকে সংক্রমণের কারণে ভর্তি ছিলেন তিনি।

টি-২০ বিশ্বকাপে সেমিফাইনালে অস্ট্রেলিয়া ম‍্যাচের আগে পাকিস্তান টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছিল , হাল্কা ফ্লু হয়েছে রিজওয়ানের। তবে শুক্রবার যে ছবি সামনে এসেছে তা দেখে অবাক ক্রীকেট বিশ্ব। জানা যায়, সেমিফাইনাল ম্যাচের আগে দু’ রাত হাসপাতালের আইসিইউতে ছিলেন রিজওয়ান। এই নিয়ে পাকিস্তান ক্রিকেট দলের চিকিৎসক নাজিব সোমরু বলেন, “গত ৯ নভেম্বর রিজওয়ানের বুকে গুরুতর সংক্রমণ ধরা পড়ে। তারপর দু’ দিন তাকে হাসপাতালের আইসিইউতে থাকতে হয়। ছাড়া পাওয়ার পর ওর দায়বদ্ধতা দেখে আমরা মুগ্ধ। দেশের হয়ে খেলার জন্য ও ছটফট করছিল। তার ফল আমরা ম্যাচে দেখতে পেলাম।”

রিজওয়ানের হাসপাতালে শুয়ে থাকার ছবি পোস্ট করেন শোয়েব আখতারও। এদিন তিনি সেই ছবি পোস্ট করে লেখেন, “ভাবা যায় এই ছেলেটা আজ দেশের হয়ে খেলতে নেমে নিজের সেরাটা দিয়েছে! গত দু’ দিন ধরে হাসপাতালে ছিল। ওর জন্য শ্রদ্ধা। নায়ক।”

আরও পড়ুন:Sc EastBengal : রবিবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধে চতুর্থ প্রস্তুতি ম‍্যাচে নামতে চলেছে লাল-হলুদ ব্রিগেড

Previous articleBudge Budge bomb blust : ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল বজবজ, মৃত এক
Next articleBSF Attack : ‘বিএসএফের মদত ছাড়া সীমান্তে পাচার সম্ভব নয়’: উদয়ন গুহ