Corporation Election: রাজ্য নির্বাচন কমিশনের বৈঠকে মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, স্বাস্থ্যসচিবরা

পুরভোটের আগে আইন-শৃঙ্খলা, নিরাপত্তা ব্যবস্থা নিয়ে এখানে আলোচনা হয়। আগামী ১৯ ডিসেম্বরের কলকাতা এবং হাওড়ার পুরভোটের প্রস্তুতি নিয়েই এদিনের বৈঠক

কলকাতা (Kolkata) ও হাওড়া (Howrah) পুরভোটের (Corporation Election) আগে শনিবার হয়ে গেল রাজ্য প্রশাসনের উচ্চপর্যায়ের বৈঠক। রাজ্য নির্বাচন কমিশনের (State EC) ডাকে বৈঠক করলেন মুখ্যসচিব (CS) হরিকৃষ্ণ দ্বিবেদী (HK Drevedi)। স্বরাষ্ট্রসচিব বিপি গোপালিকা, রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য, স্বাস্থ্যসচিব নারায়ন সঠিক নিগমও এবং এডিজি আইন-শৃঙ্খলা জাভেদ শামিম-সহ পুলিশ ও প্রশাসনের কর্তারা।

পুরভোটের আগে আইন-শৃঙ্খলা, নিরাপত্তা ব্যবস্থা নিয়ে এখানে আলোচনা হয়। আগামী ১৯ ডিসেম্বরের কলকাতা এবং হাওড়ার পুরভোটের প্রস্তুতি নিয়েই এদিনের বৈঠক বলে কমিশন সূত্রে জানা গিয়েছে। পুলিশ, ভোট কর্মী, বুথের পরিকাঠামো, কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সবরকম আশ্বাস দিয়েছেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী।

রাজ্য নির্বাচন কমিশনের উচ্চ পর্যায়ের বৈঠকে রাজ্য সরকারের পক্ষ থেকে সব রকম সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। অন্যদিকে, আগামী মঙ্গলবার পুরভোট নিয়ে কলকাতা হাইকোর্টের রায় হতে পারে। সেই দিকেই এখন তাকিয়ে রয়েছে কমিশন এবং রাজ্য সরকার।

আরও পড়ুন- ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনে ডিজিকে চিঠি বিজেপি বিধায়ক সুদীপের

 

 

 

 

Previous articleত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনে ডিজিকে চিঠি বিজেপি বিধায়ক সুদীপের
Next articleMaharashtra Police: পুলিশের গুলিতে খতম ২৬ মাওবাদী