ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনে ডিজিকে চিঠি বিজেপি বিধায়ক সুদীপের

ত্রিপুরার বিজেপির(BJP) বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনেছে তৃণমূল। তবে এবার তৃণমূল নয় বিজেপি বেলাগাম সন্ত্রাসের বিরুদ্ধে সরব হতে দেখা গেল খোদ বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মনকে(Sudip Roy Burman)। পুরভোটে সন্ত্রাসের অভিযোগ এনে ত্রিপুরা পুলিশের(Tripura police) ডিজিকে চিঠি দিলেন তিনি।

রাজ্য পুলিশের ডিজিকে উদ্দেশ্য করে চিঠিতে সুদীপ লিখেছেন, “আগরতলার পুরনিগমের ওয়ার্ড নম্বর ৫,৬,৭,৮,১০,১১,১২ এবং ১৩ এই বুথগুলি অত্যন্ত উত্তেজনাপ্রবণ। এই সাতটি ওয়ার্ডের বুথগুলিতে নির্বাচনের সময় গণ্ডগোলের আশঙ্কা রয়েছে। এছাড়াও সমাজের বিভিন্ন স্তর থেকে বিশেষ করে সংখ্যালঘুদের তরফে আমার কাছে অভিযোগ এসেছে তাদের ভয় দেখানো হচ্ছে। বিশেষ করে ভাতি অভয়নগর, বিতারবন, মোল্লাপাড়া, দাসপাড়া, ঋষিকলোনী এই এলাকাগুলিতে ভয়াবহ সন্ত্রাস চলছে। আপনার কাছে আমার অনুরোধ, আসন্ন পুরনির্বাচনে সাধারণ ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন তা নিশ্চিত করুন। একজন বিধায়ক হিসেবে আপনার প্রতি এবং ত্রিপুরা পুলিশের উপর আমার আস্থা রয়েছে। কিন্তু মানুষ যদি এভাবে চরম সন্ত্রাসের শিকার হন তাহলে পুলিশের উপর থেকে তাদের আস্থা চলে যাবে। যা কখনওই কাম্য নয়।”

আরও পড়ুন:Haldia: হলদিয়া ডক ইনস্টিটিউটের ভোটে রেকর্ড জয় তৃণমূলের, ধুয়েমুছে সাফ বিজেপি

বিজেপি বিধায়ক সুদীপ রায়বর্মনের এই বক্তব্যকে সমর্থন করছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের তরফে জানানো হয়েছে, “প্রতি মুহূর্তে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের উপর হামলা চলছে। বাড়ি ভাঙচুর হচ্ছে। নেতারা মার খাচ্ছেন। পুলিশ নিরব দর্শক। সুপ্রিম কোর্ট রায় দিয়েছে, ত্রিপুরা প্রশাসনকে সমস্ত রাজনৈতিক দলের প্রচার যাতে নির্বিঘ্নে হয় তা নিশ্চিত করতে হবে। তারপরেও পরিস্থিতি বদলায়নি। শনিবারও আক্রান্ত হয়েছেন তৃণমূল কংগ্রেস কর্মী। এই পরিস্থিতিতে সুদীপ রায়বর্মন একজন বিজেপি বিধায় হিসেবে যে চিঠি ত্রিপুরার ডিজিকে দিয়েছেন তা প্রমাণ করে তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের অভিযোগ সঠিক। খোদ বিজেপি বিধায়ক সন্ত্রাসের অভিযোগ করায় ত্রিপুরার পুলিশ প্রশাসনের মেরুদণ্ডহীন কঙ্কালসাড় চেহারাটা চেহারা বেআব্রু হয়ে পড়ল।”

 

Previous articleHaldia: হলদিয়া ডক ইনস্টিটিউটের ভোটে রেকর্ড জয় তৃণমূলের, ধুয়েমুছে সাফ বিজেপি
Next articleCorporation Election: রাজ্য নির্বাচন কমিশনের বৈঠকে মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, স্বাস্থ্যসচিবরা