Viral Video: চন্দননগরে পুলিশ কিয়স্কে ‘গুন্ডাগিরি’ প্রাইভেট সিকিউরিটি কর্মীদের, দ্রুত পদক্ষেপ জেলা পুলিশের

গ্রেফতার প্রাইভেট সিকিউরিটি এজেন্সির দুই কর্মী।

পুলিশ কিয়স্কের মধ্যে ফেলে মার। চন্দননগরের (Chandannagar) ভাইরাল ভিডিও (Viral Video) ঘিরে তুমুল বিতর্ক। যদিও এই ভিডিওর (Viral Video) সত্যতা যাচাই করেনি ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’। ভিডিও দেখা যাচ্ছে, জংলা রঙের পোশাক পরা দুই যুবক পুলিশ (Police) কিয়স্কের ভিতরে ফাইবার স্টিক থেকে শুরু করে লাথি ঘুষি দিয়ে বেদম পেটাচ্ছে দুজনকে। তাঁরা নাকি মোবাইল চুরিতে অভিযুক্ত। প্রত্যক্ষদর্শীরা এই কাজে বাধা দিলে উল্টে তাদেরই ধমক দিয়ে সরিয়ে দিচ্ছেন ওই দুই যুবক।

চন্দননগরের বিখ্যাত জগদ্ধাত্রীপুজার দশমী রাতে চন্দননগর রানিঘাটে মোবাইল চোর সন্দেহে কমান্ডো উর্দি পরা ওই যুবক ২ ব্যক্তিকে ধরে। তারপর পুলিশ কিয়স্কে নিয়ে গিয়ে চলে প্রবল মারধর। তাঁদের পেটে বুকে লাথি ঘুষি মারা থেকে শুরু করে ফাইবার স্টিক দিয়ে বেদম প্রহার চলে। তবে এই ঘটনায় পুলিশের কোন যোগ নেই বলে জেলা প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে।


আরও পড়ুন-TMC Manifesto  : আগরতলার জন্য নবরত্ন, ইস্তেহারে ঢালাও উন্নয়ন-বার্তা তৃণমূলের

চন্দননগর কমিশনারেটের ডিসি হেডকোয়ার্টার প্রবীণ প্রকাশ (Pravin Prakash) জানান, ওই ভিডিওতে যে ২ ব্যক্তিকে দেখা যাচ্ছে, তাঁরা কোনও মতেই সিভিক ভলেন্টিয়ার নয় বা পুলিশের কোনও কর্মী নন। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম বিপিনকুমার সাউ এবং আদিত্য মালিক। তাঁরা একটি প্রাইভেট সিকিউরিটি এজেন্সির কর্মী। দোষী প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশের তরফ থেকে আশ্বাস দেওয়া হয়েছে।

Previous articleTMC Manifesto  : আগরতলার জন্য নবরত্ন, ইস্তেহারে ঢালাও উন্নয়ন-বার্তা তৃণমূলের
Next articleIndia-New Zealand: অনুশীলনে নেমে পড়ল টিম ইন্ডিয়া, ভিডিও প্রকাশ বিসিসিআইয়ের