India-New Zealand: অনুশীলনে নেমে পড়ল টিম ইন্ডিয়া, ভিডিও প্রকাশ বিসিসিআইয়ের

ভারতীয় ক্রিকেটে নতুন জুটির প্রথম অনুশীলনের ছবি প্রকাশ করল বিসিসিআই

আগামীকাল নিউজিল্যান্ডের ( New Zealand ) বিরুদ্ধে প্রথম টি-২০ (T-20) ম‍্যাচ খেলতে নামবে ভারতীয় দল (India)। আগামীকাল নতুন কোচ রাহুল দ্রাবিড়ের হাত ধরে প্রথম ম‍্যাচ খেলতে নামছে টিম ইন্ডিয়া। মঙ্গলবারই ভারতীয় ক্রিকেটে নতুন জুটির প্রথম অনুশীলনের ছবি প্রকাশ করল বিসিসিআই। টি-২০ দলের অধিনায়ক রোহিত শর্মা ও ভারতের কোচ রাহুল দ্রাবিড় জয়পুরে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন। আর প্রথম দিনই অন্য মেজাজে দেখা গেল রোহিতকে। একের পর এক বল আকাশে উড়ল।

বুধবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলতে নামছে ভারত। প্রথম ম্যাচ জয়পুরে। তার আগে সোমবার থেকে অনুশীলন শুরু করে দিল দল। আর সেখানেই দেখা গেল রোহিত-দ্রাবিড় জুটিকে। অনুশীলনের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে বিসিসিআইয়ের  তরফে। সেখানে দেখা যাচ্ছে পুরো দমে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ের অনুশীলন চলছে।

এদিন বিসিসিআইয়ের একটি ভিডিও প্রকাশ করে লেখে, “নতুন ভূমিকা, নতুন চ্যালেঞ্জ, নতুন শুরু। টি-২০ অধিনায়ক রোহিত শর্মা ও হেড কোচ রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে প্রথম দিন নতুন উদ্যমে অনুশীলন হল।”

আরও পড়ুন:Hardik Pandya: ঘড়ি কাণ্ডে মুখ খুললেন হার্দিক, জানালেন নিজেই গিয়েই শুল্ক বিভাগে কাগজপত্র দেখান

Previous articleViral Video: চন্দননগরে পুলিশ কিয়স্কে ‘গুন্ডাগিরি’ প্রাইভেট সিকিউরিটি কর্মীদের, দ্রুত পদক্ষেপ জেলা পুলিশের
Next articleWest Bengal Assembly: BSF-এর এক্তিয়ার বৃদ্ধির বিরোধিতায় প্রস্তাব পাশ রাজ্য বিধানসভায়