Sudip Roy Barman: সিপিএমের গুন্ডাদের নিয়ে রাজ্য চালাচ্ছে বিপ্লব দেব, বিস্ফোরক সুদীপ রায় বর্মন

ত্রিপুরায় পুরভোটের মাত্র ৪৮ ঘন্টা আগে তাঁরই দল মুখ্যমন্ত্রী, পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন

ত্রিপুরা পুরভোটের (Tripura Municipal Election) ৪৮ ঘন্টা সঙ্গে আগে ত্রিপুরা রাজ্য প্রশাসন ও মুখ্যমন্ত্রী (CM) বিপ্লব দেবের (Biplab Dev) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপিরই (BJP) বিধায়ক (MLA) সুদীপ রায় বর্মন (Sudip Roy Barman) এদিন আগরতলা MLA হোস্টেলে এক সাংবাদিক বৈঠকে বিজেপির লাগামহীন সন্ত্রাসের কথা শোনা গেল বিজেপি বিধায়কের গলায়। ফলে বিরোধী তৃণমূল যে অভিযোগ তুলে আসছিল, তাতেই সিলমোহর দিলেন আগরতলার বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন।

ত্রিপুরায় পুরভোটের মাত্র ৪৮ ঘন্টা আগে তাঁরই দল মুখ্যমন্ত্রী, পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি (BJP) বিধায়ক সুদীপ রায় বর্মন (Sudip Rpy Barman)। তাঁর দাবি, বিপ্লব দেব সিপিএম-এর গুণ্ডাদের দলে নিয়ে বিজেপি চালাচ্ছে ত্রিপুরায়। এতে যেমন বিজেপির বদনাম হচ্ছে, ঠিক একইভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও বদনাম হচ্ছে। ত্রিপুরার কৃষ্টি-সংস্কৃতি সন্ত্রাসের কথা বলে না। দলের বর্তমান রাজ্য নেতৃত্বকে শিশুসুলভ বলেও কটাক্ষ করেন তিনি।

সুদীপ রায় বর্মনের প্রশ্ন, “সব কা সাথ, সব কা বিকাশ হলে এত হিংসার প্রয়োজন হচ্ছে কেন? ভোটের আগে উন্নয়নের কথা না বলে সন্ত্রাস চালাচ্ছে রাজ্য বিজেপি নেতৃত্ব। এই বিজেপিই ২৫ বছর ধরে রাজত্ব চালানো সিপিএম-এর মতো জগদ্দল পাথরকে রাজ্যের ক্ষমতা থেকে সরিয়েছিল। আর এখন সিপিএমের গুন্ডাদের দিয়ে ক্ষমতা ধরে রাখার চেষ্টা করছে। বিরোধী প্রার্থীদের উপর হামলা করেছে।”

নাম না করে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে প্যারাট্রুপ লিডার বলেও কটাক্ষ করেন সুদীপ রায় বর্মন। তাঁর কথায়, “আমি অনেক মুখ্যমন্ত্রী দেখেছি। কিন্তু এমন উড়ে এসে জুড়ে বসা নেতাকে আগে কখনো রাজ্য চালাচ্ছে দেখিনি। প্যারাট্রুপ লিডার। তবে ওনার দিন শেষ হয়ে এসেছে। হাতে গোনা কদিন-ই আর বাকি আছে। তাই ভয় পাচ্ছেন। নিদ্রাহীন রাত কাটাচ্ছেন। একটি সামান্য লোকাল বডি নির্বাচনকে কেন্দ্র করে সন্ত্রাস শুরু করেছে। ঠুঁটো জগন্নাথ পুলিশ। হতাশ হয়ে পড়েছে পুলিশও। কোনও উত্তর দিতে পারছেন না পুলিশমন্ত্রী।”

বিপ্লব দেব রাজ্য চালাতে পুরোপুরি ব্যর্থ বলেও অভিযোগ করেন আগরতলার বিজেপি বিধায়ক। তিনি বলেন, বিজেপি যা যা প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছিল, তার কোনওটাই এরাজ্যে বাস্তবায়িত হয়নি। কোনও বিকাশ ঘটেনি। কোনও উন্নয়ন ঘটেনি। বদলে দুষ্কৃতীরাজ বেড়ে গিয়েছে। আগরতলায় দলের বিধায়কে পর্যন্ত প্রচারে ডাকেনি। কোনও অনুষ্ঠানে খবর দেয় না।

এদিন আগরতলায় আরেক টাউন বরদোয়ালির বিজেপি বিধায়ক আশিস কুমার সাহাও সাংবাদিক বৈঠকে সুদীপ রায় বর্মনের সুরে কথা বলেন।

আরও পড়ুন:Clean Dhupguri-Green Dhupguri : ক্লিন ধূপগুড়ি- গ্রিন ধূপগুড়ি বার্তাকে সামনে রেখে অভিনব উদ্যোগ

Previous articleClean Dhupguri-Green Dhupguri : ক্লিন ধূপগুড়ি- গ্রিন ধূপগুড়ি বার্তাকে সামনে রেখে অভিনব উদ্যোগ
Next articleDubarajpur: ব্যাপক সংঘর্ষ দুবরাজপুরে, জখম একাধিক