Tripura: “সবে তো শুরু এবার আসল খেলা হবে”, ত্রিপুরায় সাফল্যের পর টুইট অভিষেকের

নির্বাচনে প্রধান বিরোধী দল হওয়ার পাশাপাশি ২০ শতাংশ ভোট পেয়েছে ঘাসফুল শিবির

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) সেনাপতিত্বে ত্রিপুরা পুরভোটে(Tripura municipality Election) বিপুল সাফল্য পেয়েছে তৃণমূল। নির্বাচনে প্রধান বিরোধী দল হওয়ার পাশাপাশি ২০ শতাংশ ভোট পেয়েছে ঘাসফুল শিবির। এই ঘটনার পরই টুইট করে ত্রিপুরার তৃণমূল(TMC) কর্মী সমর্থকদের শুভেচ্ছা জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি জানিয়ে দিলেন, “সবে তো শুরু এবার আসল খেলা হবে।”

বিজেপির (BJP) লাগাতার হামলা, মামলা, তান্ডব, ছাপ্পা ভোটের পরেও মাত্র তিন মাসেরও কম সময়ের সাংগঠনিক অভিযানে নিঃশব্দ বিপ্লব ঘটেছে ত্রিপুরার মাটিতে। একটি আসন জয়ের পাশাপাশি ২০ শতাংশের বেশি ভোট পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে তৃণমূল। এই সাফল্যের পরই টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, “নগন্য উপস্থিতি থেকে পুরসভা নির্বাচনে লড়াইয়ে নামার একটি রাজনৈতিক দল আজ প্রধান বিরোধী দল হিসেবে উঠে এসেছে ২০ শতাংশের বেশি ভোট পেয়ে। এই ঘটনা নিশ্চিতভাবেই ব্যতিক্রমী।” পাশাপাশি তিনি আরও লেখেন, “মাত্র ৩ মাস আগে আমরা ত্রিপুরাতে সংগঠন শুরু করেছি। এবং ত্রিপুরার ‘কসাই গণতন্ত্র’ আমাদের থামাতে চেষ্টার ত্রুটি রাখেনি। এই সাফল্যের জন্য ত্রিপুরা তৃণমূলের সকল সাহসী সৈনিকদের অভিনন্দন।” একই সঙ্গে তিনি যোগ করেন, “সবে তো শুরু এবার আসল খেলা হবে।”

 

ত্রিপুরায় সাফল্যের পর তৃণমূলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে জানানো হয়েছে, “এটা সবে শুরু! আমাদের আশীর্বাদ করার জন্য আমরা ত্রিপুরার জনগণ এবং মা ত্রিপুরেশ্বরীকে ধন্যবাদ জানাই। কারচুপি, হুমকি, হিংসা সত্ত্বেও আমরা ত্রিপুরায় শক্তিশালী বিরোধী দল হিসেবে দাঁড়িয়েছি। আপনার নির্মম নৈরাজ্য শীঘ্রই শেষ হবে বিপ্লব দেব। দেখতে থাকো।” পাশাপাশি ত্রিপুরায় এই সাফল্যের পর তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ জানান, “ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘নিঃশব্দ বিপ্লব’ কাজ করছে। দু মাসের সংগঠন তৃণমূলের। ওদের হামলা, মামলা,144 ধারা, ছাপ্পা। তাতেও দুমাসেই আমরা +/- 20% ভোট। সব তথ্য আসছে। অবাধ ভোট হলে বিজেপি থাকত না। আমরা উৎসাহিত। মানুষ সাড়া দিচ্ছেন। ধন্যবাদ। পরের কাজ শুরু। 2023 আমাদের।”

 

 

এছাড়াও ত্রিপুরার তৃণমূলের বিপুল সাফল্যের পর টুইট করেছেন তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। টুইটে সায়নী লেখেন, “অরাজনৈতিক ও অমানবিক ভাবে বিজেপি প্রথম, রাজনৈতিক ও মানবিক ভাবে তৃণমূল। প্রদীপ নিভে যাবার আগে, শেষবারের মতো একবার দপ করে জ্বলে ওঠে। শুধু মাথায় রাখবেন, দলটার নাম তৃণমূল, নেত্রীর নাম মমতা। বিধানসভায় ⚽️ হবে।”

 

 

Previous articleIsl Derby: ডার্বি অতীত, মুম্বই ম‍্যাচেই ফোকাসড মনবীর, লিস্টন কোলাসোরা
Next articleKMC 28: ভোটে জিতে কী করবেন জানালেন আইনজীবী অয়ন চক্রবর্তী