Maldah:রাতের অন্ধকারে অভিযান চালিয়ে ধৃত বাইক চোর-সহ ৬

গোপনসূত্রে খবর পেয়ে বড়সড় সাফল্য পেল মালদহের গাজোল থানার পুলিশ। গত কয়েকদিন ধরেই বিভিন্ন এলাকা থেকে মোটরবাইক চুরির অভিযোগ উঠেছিল। সেই অভিযোগের ভিত্তিতে চোর ধরার উদ্দেশে রাতের অন্ধকারে অভিযান চালায় গাজোল থানার পুলিশ। সোমবার রাতে বাইক চোরের মূল পান্ডা সহ মোট ৬ জনকে আটক করে পুলিশ। সেইসঙ্গে ৪টি মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের আজ জেলা আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন:Malda:অজ্ঞাতপরিচয় বৃদ্ধার মৃতদেহ ঘিরে চাঞ্চল্য, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রের খবর, ধৃতের হলেন জিতেন ভুইমালি (২৫), সুন্দর মাহাতো (২৫) বিপ্লব মাহাতো (২৩)। গাজোল থানার অন্তর্গত অর্জুনপুর এলাকার তাহেরখানি এলাকার বাসিন্দা নরেন মন্ডল (৪২), সুব্রত বর্মন (১৯) গাজোল থানার জগদীশপুর এলাকার বাসিন্দা এবং মূল পান্ডা প্রবীর মণ্ডল ওরফে প্রধান মন্ডল (২৮) বৈষ্ণবনগর থানা এলাকার চরসুজাপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, বিভিন্ন এলাকায় এই চোরের দলটি ঘুরে বেরিয়ে এলাকার বিভিন্ন জায়গা থেকে বাইক চুরি করে নিয়ে আসছিল এবং এলাকায় কম দামে বিক্রি করছিল। গতকাল গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে গাজোল থানার পুলিশ জগদীশপুর এলাকায় চোরের পুরো দলটিকে ঠিক সেই সময়ই গাজোল থানার পুলিশ হানা দেয় জগদীশপুর এলাকায়। ওই এলাকায় হানা দিয়ে ৪ টি মোটরবাইক সহ ৬ জনকে আটক করে গাজোল থানার পুলিশ।


Previous articleKMC 109: বিমান সেবিকা থেকে পৌরমাতা, ১০৯-এ প্রকৃত অর্থেই তিনি অনন্যা
Next articleBiplab Kumar Deb: জনগণের করের টাকায় দিল্লি যায় ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কুকুর!