Katrina Vicky Wedding: আজ বহু প্রতীক্ষিত ভিকি-ক্যাটরিনার বিয়ে, চারহাত এক হবে কখন?

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই সাতপাঁকে বাঁধা পড়বেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের যোধপুরের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টের প্রতিটি প্রান্ত আলোর রোশনাই-এ ঝলমল করছে। চারিদিকে যেন সাজো সাজো রব। ইতিমধ্যেই অনুষ্ঠানে পৌঁছে গিয়েছেন দু’জনের পরিবার-পরিজন এবং কবীর খান, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদীর মতো তারকারা। হিন্দু রীতি মেনেই শুরু হবে বিয়ে।

আরও পড়ুন:Tejashwi Yadav: হাইপ্রোফাইল বাগদান: লালু-পুত্র তেজস্বীর সঙ্গে আংটি-বদল ছোটবেলার বান্ধবীর!

সূত্রের খবর, পাঞ্জাবী রীতি মেনে বিয়ে হবে আজ দুপুর সাড়ে তিনটে থেকে পৌনে চারটের মধ্যে। দু’জনের ধর্মকে প্রাধান্য দিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তবে তার আগেই বেলা সাড়ে ১২টা নাগাদ ক্যাটরিনা-ভিকির গায়ে হলুদের অনুষ্ঠান শুরু হয়েছে নাচ-গান দিয়ে। যোগ দিয়েছেন দুই তারকার আত্মীয় এবং ঘনিষ্টরা। জানা গেছে, হাইপ্রফাইলের পরিবারের সদস্যরা যেতে পারেন রনথম্ভোরের জঙ্গল সাফারিতে। সেখানে ভিকি-ক্যাটরিনাও থাকতে পারেন বলে খবর।

হাইপ্রোফাইল বিয়ের আসর বসছে রাজস্থানের যোধপুরের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে। গোপনীয়তা রক্ষা করে চলছে বিয়ের আয়োজন। উঁকি ঝুঁকিও যাতে কেউ না দিতে পারে তাই মুড়ে ফেলা হয়েছে গোটা ফোর্ট। নিশ্চিদ্র গোপনীয়তায় চলছে বিয়ের অনুষ্ঠান। তবে এরই মধ্যে জানা গেল বিয়ের পেটপুজোর মেনু। রাজকীয় আয়োজন করেছেন দুই হাইপ্রোফাইল তারকা। আগেই জানা গিয়েছিল তাঁরা নিজেই বিয়ের মেনু তৈরি করেছেন। জানেন কি সেই মেনুতে কী আছে?

কাবাব, মাছের থালি ,রাজস্থানি বিখ্যাত ডাল বাটি চুরমা থেকে ১৫ রকমের ডাল-কী নেই মেনুতে? সূদুর বিদেশ থেকে আনানো হচ্ছে ফল থেকে সব্জি। শুধুমাত্র হলদি অনুষ্ঠানেই রয়েছে,  মেওয়া কচুরি, গোঁদ পাক, ডাল বরফি, গুজরাতি বাখলয়া, কাজু পান, চকো বাইটের মতো একাধিক মিষ্টি। পাশাপাশি রয়েছে শিঙারা এবং কচুরিও। তারইসঙ্গে রয়েছে রাজস্থানের বিখ্যাত কচুরিও। শুধুমাত্র বিয়ের কেকই হবে ফাইভ টাওয়ারের। সব মিলিয়ে এলাহি আয়োজনের মধ্যে দিয়ে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা।

Previous articleTejashwi Yadav: হাইপ্রোফাইল বাগদান: লালু-পুত্র তেজস্বীর সঙ্গে আংটি-বদল ছোটবেলার বান্ধবীর!
Next articleসেনা সর্বাধিনায়ক Bipin Rawat-এর মৃত্যু: সংসদে বিবৃতি প্রতিরক্ষামন্ত্রীর