Sc Eastbengal: কেরলের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড, প্রতিপক্ষকে সমীহ দিয়াজের

'কেরালা ব্লাস্টার্স একটি কমপ্যাক্ট দল, কঠিন পরিশ্রমী কিছু খেলোয়াড় রয়েছে এবং ওদের হারানো কঠিন হবে', বললেন দিয়াজ

রবিবার আইএসএলের (ISL)পরবর্তী ম‍্যাচে কেরলা ব্লাস্টার্সের ( Kerala Blasters) বিরুদ্ধে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল( Sc Eastbengal)। পাঁচ ম্যাচে মাত্র দুই পয়েন্ট নিয়ে, লিগ টেবিলে এই মুহূর্তে লাস্ট বয় মানোলো দিয়াজের দল। তাই তো কেরলার বিরুদ্ধে জিতে ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড।

 

প্রতিম‍্যাচে গোল এলেও শেষ অবধি গোল ধরে রাখার মত ডিফেন্স নেই লাল-হলুদের। আর এই বিষয়টি ভাবাচ্ছে লাল-হলুদ কোচকে। কেরলার ম‍্যাচের আগে দিয়াজ বলেন,”কেরালা ব্লাস্টার্স একটি কমপ্যাক্ট দল, কঠিন পরিশ্রমী কিছু খেলোয়াড় রয়েছে এবং ওদের হারানো কঠিন হবে। এটি একটি জটিল ম্যাচ হবে। আমাদের প্রতিটি অনুশীলনে নিজেদের স্তরের উন্নতি করতে হবে, আর আমাদের সিদ্ধান্ত নেওয়ার প্রক্রিয়াকে আরও উন্নতি করতে হবে। আমরা এখনও অবধি পাঁচটি ম্যাচ খেলেছি, এবং এর মধ্যে কয়েকটিতে, আমরা আমাদের জেতার সুযোগের সদ্ব্যবহার করিনি।”

এখনও অবধি আইএসএলে জয়ের মুখ দেখেনি এসসি ইস্টবেঙ্গল। এই নিয়ে দিয়াজ বলেছেন, “যখন আমরা ভালো খেলি কিন্তু জিততে পারি না, ড্রেসিংরুমে পরিস্থিতি একটু খারাপ থাকে। বেশিরভাগ ম্যাচে যেখানে আমরা ভালো জিনিস করেছি এবং জেতার জায়গায় ছিলাম।”

আরও পড়ুন:Dilip Vengsarkar: রোহিতই একদিনের যোগ‍্য নেতা, বললেন প্রাক্তন এই নির্বাচক প্রধান

Previous articleTMC Manifesto: কলকাতার ১০ দিগন্ত: নির্বাচনী ইস্তেহারে কলকাতার উন্নয়নে প্রধান ১০টি প্রতিশ্রুতি তৃণমূলের
Next articleমুখ্য সচিব ও স্বরাষ্ট্র সচিবকে রাজভবনে জরুরি তলব করলেন রাজ্যপাল