Anupam Hazra: কে যে প্রার্থী বাছাই করে! পুরভোটে বিজেপির ব্যর্থতায় নেতৃত্বকে তোপ অনুপমের

কলকাতা পুরসভা নির্বাচনে(Kolkata municipal election) গেরুয়া শিবিরে ভয়াবহ খারাপ ফলাফলের জন্য অন্তর্দ্বন্দ্বকেই দায়ী করেছে রাজনৈতিক মহল। চলতি মাসেই রাজ্যের ৪ পুরনিগমে নির্বাচন। তার আগে প্রার্থী বাছাই নিয়ে দলীয় নেতৃত্বের বিরুদ্ধে এবার রীতিমতো আক্রমণাত্মক হয়ে উঠলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা(Anupam Hazra)।

বিজেপি(BJP) অন্দরের কলহ ইতিমধ্যেই ভয়াবহ আকার নিয়েছে রাজ্য জুড়ে। জায়গায় জায়গায় চলছে হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগের হিড়িক। চলতি মাসে চার পুরনিগমের নির্বাচনের আগে আসানসোলের এক প্রার্থী মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে দল বদল করেছেন। এই ঘটনাতেই রাজ্য বিজেপির উপর বেজায় চটেছেন কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। এ ঘটনায় টুইটারে নিজের ক্ষোভ উগরে দিয়ে অনুপম হাজরা লেখেন, “কে যে প্রার্থী বাছাই করে!!!??? আর কিসের ভিত্তিতে যে প্রার্থী বাছাই করা হয়, ভগবান জানে!!!” শুধু তাই নয় নিজের পোস্টে তিনি আরো লিখেছেন, দলের এই ধরনের সিদ্ধান্তে তিনি অত্যন্ত বিরক্ত এবং লজ্জিত।

আরও পড়ুন:পাইলটের অসতর্কতায় রাওয়াতের কপ্টার দুর্ঘটনার কবলে? তদন্তে চাঞ্চল্যকর ইঙ্গিত

প্রসঙ্গত, সোমবার মনোনয়ন জমার শেষদিনে সব প্রার্থী যখন ব্যস্ত, ঠিক তখনই মনোনয়ন কেন্দ্রে না গিয়ে ২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী পিন্টু মুখোপাধ্যায় গোপনে পৌঁছে যান মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে। সেখানে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন তিনি। যদিও বিজেপি তোলা দাবি করা হয়েছে এই পিন্টু তাদের প্রার্থী পিন্টু নয়। তবে আসল পিন্টুকে তাকে অবশ্য বিজেপি হাজির করাতে পারেনি। এই ঘটনাকে হাতিয়ার করেই এদিন দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন অনুপম হাজরা।

Previous articleGangasagar-Case: কোভিড মেনেই হবে গঙ্গাসাগর মেলা: হাইকোর্টে জানালেন অ্যাডভোকেট জেনারেল
Next articleNovak Djokovic: অস্ট্রেলিয়ায় ঢুকতে দেওয়া হল না জোকোভিচকে, বাতিল করা হল ভিসাও, আদালতের দ্বারস্থ জোকার