ফের উত্তপ্ত উপত্যকা, রাতভর গুলির লড়াইয়ে খতম ৩ জইশ জঙ্গি

রাতভর গুলির লড়াইয়ের পর অবশেষে সাফল্য পেল সেনাবাহিনী(Indian Army)। একটানা ৯ ঘন্টা অভিযান চলার পর সেনার গুলিতে খতম হল ৩ জইশ জঙ্গি(terrorist)। গতকাল রাত থেকে জম্মু-কাশ্মীরের(Jammu Kashmir) বদগাম জেলায় গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়েছিল সেনাবাহিনী। মৃত জঙ্গিদের কাছ থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ অত্যাধুনিক অস্ত্রশস্ত্র।

জানা গিয়েছে, গোপন সূত্রে জম্মু-কাশ্মীর পুলিশবাহিনীর কাছে খবর যায় বদগামের চাদুরায় জঙ্গিরা আশ্রয় নিয়েছে। সেই অনুযায়ী ওই এলাকায় হানা দেয় পুলিশ এবং সেনাবাহিনীর যৌথ দল। সেনা উপস্থিতি টের পেয়ে এবং পিছু হটবার জায়গা না পেয়ে পুলিশ এবং সেনাবাহিনীকে লক্ষ্য করে আড়াল থেকে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পালটা আত্মরক্ষায় তৎপর হয় নিরাপত্তাবাহিনী। শুরু হয় দু’পক্ষের গুলির লড়াই। এভাবে প্রায় ৯ ঘণ্টা অভিযান চলার পর একে একে তিন জঙ্গি নিকেশ হয়। তাদের নাম এখনও জানা যায়নি। তবে তারা প্রত্যেকেই জইশ-ই-মহম্মদের সদস্য বলেই জানা গিয়েছে। প্রত্যেক জঙ্গির কাছ থেকে প্রচুর পরিমাণ অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন:Narendra Modi: ক্যানসার হাসপাতালের উদ্বোধনে মোদির সঙ্গে মমতাও,বললেন ‘২৫ শতাংশ টাকা দিয়েছে রাজ্য

এর আগে গত বুধবার পুলওয়ামার চন্দগাম এলাকায় মৃত্যু হয় ৩ জঙ্গির। ঘটনাস্থল থেকে অস্ত্রশস্ত্রও উদ্ধার করে হয়েছে। ২টি এম-৪ কার্বাইন ও ১টি একে রাইফেল পাওয়া গিয়েছে। মঙ্গলবারও কুলগামে এনকাউন্টারে দুই জঙ্গি খতম হয়েছিল। শুক্রবারের গুলির লড়াইতে নিকেশ ৩ জঙ্গি।

Previous articleNarendra Modi: ক্যানসার হাসপাতালের উদ্বোধনে মোদির সঙ্গে মমতাও,বললেন ‘২৫ শতাংশ টাকা দিয়েছে রাজ্য
Next articleCPIM: বাড়ছে করোনা সংক্রমণ, গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিল আলিমুদ্দিন স্ট্রিট