নারায়ণ দেবনাথের শারীরিক অবস্থা সঙ্কটজনক, ভর্তি রয়েছেন আইসিইউতে

ফের অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাহিত্যিক- শিল্পী নারায়ন দেবনাথের(Narayan Debnath) শারীরিক অবস্থা সংকটজনক বলে জানা গিয়েছে। বর্তমানে কলকাতায় মিন্টো পার্কের(Minto Park) পাশে একটি নার্সিংহোমে(nursing Home) ভর্তি রয়েছেন তিনি। তাঁর চিকিৎসায় গঠন করা হয়েছে বিশেষ চিকিৎসক দল(Doctors team)।

বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ৯৮ বছর বয়সী এই সাহিত্যিক বর্তমানে আইসিইউ-তে ভর্তি রয়েছেন। রক্ত দিতে হচ্ছে তাঁকে, সমস্যা রয়েছে শ্বাস-প্রশ্বাসেও। পাশাপাশি অন্যান্য শারীরিক সমস্যাও রয়েছে বলে জানা গিয়েছে। বিগত কয়েকদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন কার্টুন শিল্পী ৯৮ বছর বয়সী নারায়ণ দেবনাথ। গত ২৪ ডিসেম্বর হাওড়া শিবপুরের বাড়ি থেকে নার্সিংহোমে ভর্তি করা হয়েছিল তাঁকে। আপাতত তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:করোনাকে ফুৎকারে উড়িয়ে ‘মাঘ মেলা’য় ছাড় ঘোষণা যোগী আদিত্যনাথের

উল্লেখ্য, অসুস্থ নারায়ণ দেবনাথের চিকিৎসার দায়িত্ব নেওয়ার কথা আগেই ঘোষণা করেছিল রাজ্য সরকার। এর আগে তাঁর অসুস্থতার সময় চিকিৎসার জন্য গঠিত হয়েছিল একটি বিশেষ চিকিৎসক দল। সেই চিকিৎসক দলই বর্তমানে চিকিৎসা করছে তাঁর। বৃহস্পতিবার তাঁকে দেখতে যাওয়ার কথা সমবায় মন্ত্রী অরূপ রায়ের। থাকতে পারেন স্বরাষ্ট্রসচিব বিপি গোপালিকাও।

Previous articleকরোনাকে ফুৎকারে উড়িয়ে ‘মাঘ মেলা’য় ছাড় ঘোষণা যোগী আদিত্যনাথের