Horoscope: কেমন যাবে আজকের দিন

মেষঃ আর্থিকভাবে দিনটা শুভ নয়। আপনাকে ঋণ নেওয়া এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন।

বৃষঃ প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে উৎসাহ দান করবে। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ করতে পারেন। আপনি আজ আপনার ব্যবসাকে নতুন উচ্চতা দিতে পারবেন। সাম্প্রতিককালে আপনার ব্যক্তিগত জীবন আপনার প্রধান মনোযোগের কেন্দ্র হয়ে দাঁড়িয়েছে। আজ সমাজসেবা মূলক কাজে মন দিতে পারেন।

মিথুনঃ বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। কাছের মানুষদের খুশির জন্য কিছু অর্থব্যয় হতে পারে। প্রেম অত্যন্ত মধুর হলেও তা ক্ষণস্থায়ী হবে। আজ আপনি সফর করতে পারেন। গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম জীবন সুখের হতে চলেছে।

কর্কটঃ পরিবারের আশা আপনার বিরক্তির কারণ হবে।  আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। বন্ধুরা আপনাকে তাঁদের বাড়িতে এক উপভোগ্য সন্ধ্যার জন্য আমন্ত্রণ জানাবে। প্রিয়জনের অভাব আজ আপনি অনুভব করবেন।

সিংহ: জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরী করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এর ফলে দৈনন্দিন জীবনের সুখ এবং জীবনে বেঁচে থাকার আশা নষ্ট হয়। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে। পারিবারিক অনুষ্ঠানে নতুন বন্ধু পেতে পারেন।

কন্যা:আপনার মুগ্ধকারী আচরণ মনোযোগ আকর্ষণ করবে। আপনার নিজের অর্থ ব্যয়ের ক্ষেত্রে বিবেচক হন। ভালোবাসার জন্য ভালো একটি  দিন। সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং এটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করতে চেষ্টা করুন। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন।

তুলা: আপনার হাসি আজ আপনার যন্ত্রণা দূরীকরণে সাহায্য করবে। বিবেচকের মত বিনিয়োগ করুন। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন।

বৃশ্চিক: স্বাস্হ্যের যত্ন প্রয়োজন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হবে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। সারাটা দিন খুশী এবং আনন্দের সুন্দর বার্তায় ভরে থাকবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে আপনার শেষ মূহুর্তের কোনো কাজের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। ।

ধনু: আপনি মানসিকভাবে এবং শারীরিকভাবে সামান্য দুর্বল থাকবেন। বিশ্রাম ও পুষ্টিকর খাদ্য আপনার শক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে। আপনি অর্থের গুরুত্ব বুঝতে চেষ্টা করুন। আপনার পরিবারকে সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান।

মকর: মেজাজের গোলমাল বিতর্কের রূপ নিতে পারে। আর্থিকভাবে আপনি সবল থাকবে। আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। যদি আপনি অত্যধিক উদারতা দেখান তাহলে ঘনিষ্ঠ মানুষরা অন্যায়ভাবে আপনার সুযোগ নিতে পারেন। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবেন।

কুম্ভ : দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনি আজ আপনার অর্থ সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য ব্যয় করতে পারেন। রান্নাঘরের জন্য জরুরী জিনিসপত্র কেনা আপনাকে সন্ধ্যাবেলায় ব্যস্ত রাখবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। কর্মক্ষেত্রে আপনি একটি ভাল পরিবর্তনের সম্মুখীন হতে পারেন।

মীন :আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে সচেষ্ট হন।  নিকটাত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়ে আপনাকে আর্থিক ক্ষতির মুখে পড়তে হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করতে পারেন। অন্যের সমস্যা নিয়ে নিজেকে বিচলিত হতে দেবেন না। আপনি আপনার রোমান্টিক স্বপ্নে নিমগ্ন থাকবেন।

আরও পড়ুন- Entertainment: নজর কাড়ল অরিন্দম শীল পরিচালিত ‘মহানন্দা’র টিজার! মুক্তি পাচ্ছে ৮ এপ্রিলআরও পড়ুন- Yogi Adityanath: যোগী আদিত্যনাথের সম্পত্তিতে দামি বন্দুক, রিভলবার!

 

 

Previous articleEntertainment: নজর কাড়ল অরিন্দম শীল পরিচালিত ‘মহানন্দা’র টিজার! মুক্তি পাচ্ছে ৮ এপ্রিল