উত্তরপ্রদেশে আবকি বার ৩০০ পার: সপার সমর্থনে বিজেপির পাল্টা স্লোগান তুললেন মমতা

বাংলায় খেলা হয়েছে এবার খেলা হবে উত্তরপ্রদেশেও। হারবে বিজেপি।

২১ এর বিধানসভা নির্বাচনে বিজেপির(BJP) স্লোগান ছিল আবকি বার ২০০ পার৷ লখনউতে অখিলেশ যাদবকে পাশে বসিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় তার পাল্টা বললেন উত্তরপ্রদেশে(Uttar Pradesh) আবকি বার সমাজবাদী পার্টি(SP) ৩০০ পার। সঙ্গে জুড়লেন আবকি বার অখিলেশ কি সরকার। এও বললেন, আপনারা উত্তরপ্রদেশ থেকে বিজেপিকে হাঁটান আমরা সবাই মিলে দেশ থেকে বিজেপিকে সরাব কথা দিচ্ছি।

মঙ্গলবার বেলা ১২ টার কিছু পরে সমাজবাদী পার্টির শীর্ষ নেতা অখিলেশ যাদব(Akhilesh Yadav) ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) একসঙ্গেই ভার্চুয়াল জনসভায় হাজির হন। মঞ্চ প্রস্তুত ছিলই। অখিলেশ যাদবকে পূর্ণ সমর্থন করার আবেদন জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রায় ৪০ মিনিট বক্তৃতা করেন। মন জিতে নেন উত্তর প্রদেশের। প্রথম দফার প্রচারের শেষ দিন মমতা বন্দ্যোপাধ্যায় কার্যত সমাজবাদী পার্টিকে প্রচারের সুর বেঁধে দিলেন।

বাংলার নির্বাচনে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়েও তৃণমূল কংগ্রেসকে হারাতে পারেনি বিজেপি। বাংলায় বিজেপির আবকি বার ২০০ পার স্লোগান মুখ থুবড়ে পড়েছে। বিজেপির বিজয় রথ আটকে দেওয়া মমতা বন্দ্যোপাধ্যায় এবার সেই আত্মবিশ্বাস ছড়িয়ে দিলেন অখিলেশ যাদবের মধ্যেও। একই সঙ্গে বললেন বাংলায় খেলা হয়েছে এবার খেলা হবে উত্তরপ্রদেশেও। হারবে বিজেপি। শেষে বল হাতে খেলা হবে স্লোগান দিতেও দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন:GOVERNOR: রাজ্যপালের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা


Previous articleGOVERNOR: রাজ্যপালের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা
Next articleএকনজরে অখিলেশের সমর্থনে উত্তরপ্রদেশে প্রচার থেকে যা বললেন মমতা